Thursday, May 9, 2024
HomeবিনোদনFILMSBollywood news জোয়া আখতারের হাত ধরে বলিউডে পা রাখবেন সুহানা

Bollywood news জোয়া আখতারের হাত ধরে বলিউডে পা রাখবেন সুহানা

অঞ্জেশ কুমার, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা, Bollywood news বছরের বিভিন্ন সময়ে কোনও না কোনও তারকার কন্যা বা পুত্র বলিউডে অভিষেকের জন্য খবরে থাকছেন। এবার চর্চায় শাহরুখ কন্যা সুহানা খান। খুব তাড়াতাড়ি বলিউডে দেখা যাবে সুুুহানাকে।

সুহানা খানের ফলোয়ারের সংখ্যা ১৬ লাখের বেশি Bollywood new

শাহরুখ পুত্র আরিয়ান অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা। তবে সুহানার বরাবরই অভিনয়ের ইচ্ছা। নিউইয়র্কে ফিল্ম নিয়ে পড়াশোনাও করেছেন তিনি। বলিউডে এখনও কেরিয়ার শুরু না করলেও ইতিমধ্যেই সুহানার ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। স্টাইলে পিছনে ফেলতে পারেন যে কোনো তাবড় অভিনেত্রীকে।

আরও পড়ুন : Alia Bhatt বার্লিনে সাদা গাউনে দেখা মিলল মহেশ কন্যার

আরও পড়ুন : Chakda Xpress ‘চাকদা এক্সপ্রেসে’ ঝুলন হয়ে পর্দায় অনুষ্কা শর্মা

জোয়া আখতারের হাত ধরে বলিউডে পা রাখবেন সুহানা Bollywood news

শোনা যাচ্ছিল করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রাখবেন সুহানা। সূত্রের খবর, করণ জোহর নয়, সুহানাকে নাকি বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। সম্প্রতি জোয়া আখতারের অফিসের বাইরে দেখা গেছে সুহানা খানকে। আন্তর্জাতিক আর্চি কমিক্সের ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে।শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা। এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে কাজ করেছেন সুহানা। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। সুহানা একা নন, আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে এই ছবিতে।

____

Published by Julekha Nasrin

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular