Monday, May 20, 2024
HomeখেলাINDIAN CRICKETKohli-National Anthem controversy  জাতীয় সঙ্গীতকে অপমান! কোহলির বিরুদ্ধে নেট দুনিয়ায়  ক্ষোভের আগুন 

Kohli-National Anthem controversy  জাতীয় সঙ্গীতকে অপমান! কোহলির বিরুদ্ধে নেট দুনিয়ায়  ক্ষোভের আগুন 

Kohli- National Anthem controversy  জাতীয় সঙ্গীতকে ‌অপমান! কোহলিকে গালমন্দ নেট দুনিয়ায়

ইন্ডিয়া নিউজ বাংলা : প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি রবিবার  দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও শেষ ওডিআই শুরুর আগে যখন দেশের জাতীয় সঙ্গীত বাজানো হচ্ছিল তখন তাঁকে চুইংগাম চিবোতে দেখা যায়।  আর এর পরেই নেট দুনিয়ায় ক্ষোভের আগুন জ্বলে ওঠে।

সম্প্রচারকারী চ‍্যানেলে এই দৃশ্য দেখে চুপ থাকতে পারেনি নেট দুনিয়া। জাতীয় সঙ্গীত চলার সময় কোহলিকে গাম চিবিয়ে খেতে দেখা গেছে।  এই কাজটি ভক্তদের ভাল লাগেনি।  এই সুযোগে তাকে গানের অসম্মান করার জন্য নেট দুনিয়ার ভাষায় রোস্ট করা হয়।

বাছাই করা গালমন্দ বেরিয়ে আসে নেটিজেনদের টুইট লেখা থেকে

“এই ক্লাউনকে অবশ্যই শাস্তি পেতে হবে। আমাদের ভারতীয় জাতীয় সঙ্গীতকে অসম্মান করার জন্য “জাতীয় সম্মান আইন 1971” অনুযায়ী কড়া শাস্তি দেওয়া হোক। নৈতিকতা ও মর্যাদাহীন একজন মানুষ। লজ্জা তোমার বিরাট কোহলি,” ।

 

অন্য একজন ভক্ত ৩৩ বছর বয়সী এই ক্রিকেটারের শাস্তি দাবি করেছেন।“ছোটবেলা থেকেই আমার একটা পা আছে কিন্তু আমি কখনই হাঁটিনি বা জাতীয় সঙ্গীতের সময় গাম চিবোইনি, আমি সবসময় আমার এক পায়ে উঠে দাঁড়িয়েছি কারণ জাতি সবার আগে,”।

“I have one leg only since childhood but i never walked or chew gums during national anthem, i always stood up on my one leg because nation first,” one of the fans wrote.

একজন ভক্ত লিখেছেন, “লজ্জা। তিনি জাতীয় সঙ্গীতকে অপমান ও অপমান করছেন। এই ক্লাউনটির  কারাগারের পিছনে থাকা উচিত।

“Shame. He is Shaming and disrespecting National anthem . This Clown should be behind bars.”

সন্দেহ নেই কোহলির এই আচরণ ভক্তদের হতাশই করেনি তার থেকেও বেশি ক্ষুব্ধ করেছে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular