Thursday, May 9, 2024
HomeবিনোদনFILMSWarrant Against Sonakshi Sinha : প্রতারণা মামলায় সোনাক্ষী সিনহার বিরুদ্ধে জামিন...

Warrant Against Sonakshi Sinha : প্রতারণা মামলায় সোনাক্ষী সিনহার বিরুদ্ধে জামিন অযোগ্য় ধারায় গ্রেফতারি পরোয়াণা জারি করল আদালত

ইন্ডিয়া নিউজ বাংলা

Warrant Against Sonakshi Sinha

মুম্বই :বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেছে আদালত। অগ্রিম টাকা নিয়েও অনুষ্ঠানে না আসায় এই ওয়ারেন্ট জারি করা হয়েছে। উত্তরপ্রদেশের মোরাদাবাদের এসিজেএম আদালত অভিনেত্রীর বিরুদ্ধে এই পরোয়ানা জারি করেছে এবং তাঁকে ২৫ এপ্রিল আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছে। সোনাক্ষী সিনহা এবং তার এক সহযোগীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। টাকা নিয়েও অনুষ্ঠানে আসেননি সোনাক্ষী। এই কারণে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে তার বিরুদ্ধে মামলা করা হয়। এরপর থেকে অভিনেত্রী ও তার সঙ্গীর বিরুদ্ধে প্রতারণার মামলার চলছে, যার শুনানি হবে ২৫ এপ্রিল।

সোনাক্ষীর বিরুদ্ধে  ৩৭ লাখ টাকার প্রতারণার মামলা   Warrant Against Sonakshi Sinha

মোরাদাবাদের শিবপুরি এলাকার বাসিন্দা প্রমোদ শর্মা একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা চালান। সোনাক্ষী সিনহা এবং তার সাথে যুক্ত অন্যান্য ইভেন্ট কোম্পানিগুলি ২০১৯ সালে এই ফার্মের একটি ইভেন্টের জন্য প্রমোদ শর্মাকে ৩৭ লাখ টাকার প্রতারণা করেছে বলে অভিযোগ। এ ঘটনায় কাটঘর পুলিশ তদন্ত শেষে সোনাক্ষী সিনহা ও তার সঙ্গীর বিরুদ্ধে প্রতারণার মামলা রুজু করে। অনুষ্ঠানে আসার জন্য সোনাক্ষী সিনহাকে চার কিস্তিতে ২৮ লাখ ১৭ হাজার টাকা দেওয়া হয়েছিল। পরে সোনাক্ষীও এই ইভেন্টের প্রচারের জন্য সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছিলেন, কিন্তু তার পরেও তিনি সেই অনুষ্ঠানে আসেননি। এই নিয়ে মোরাদাবাদ এসিজেএম আদালতে সোনাক্ষীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সেই মামলার ভিত্তিতেই সোনাক্ষীর বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেছে আদালত। এথন দেখার ২৫ এপ্রিল সোনাক্ষী আদালতে হাজির হন কিনা।

Warrant Against Sonakshi Sinha

আর ও পড়ুন Nusrat Jahan Bikini look হলুদ বিকিনিতে লাস্যময়ী নুসরত

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular