Friday, May 10, 2024
HomeবিনোদনFILMSJacqueline Fernandez Hot Look : জ্যাকলিন ফার্নান্দেজের নজরকাড়া ছবি, ভক্তদের মন জয়...

Jacqueline Fernandez Hot Look : জ্যাকলিন ফার্নান্দেজের নজরকাড়া ছবি, ভক্তদের মন জয় করেছে

ইন্ডিয়া নিউজ বাংলা

Jacqueline Fernandez Hot Look

মুম্বাই : বলিউডের সুন্দরী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের ফ্যাশন সেন্স খুবই পছন্দের। তিনি আবার ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছেন। জ্যাকলিন তাঁর সাম্প্রতিক ছবিগুলি শেয়ার করেছেন, যা তার ভক্তদের মধ্যে ঝড় তুলেছে।

ছবিতে জ্যাকলিন ফার্নান্দেজকে বাদামি রঙের পোশাকে দেখা যাচ্ছে। তিনি ক্যামেরার সামনে তার নিখুঁত ফিগারটি সর্বোত্তম উপায়ে প্রকাশ করেছেন। ফটোশুটের সময় জ্যাকলিন তার চুল খোলা রেখেছেন এবং কালো রঙের হিল পরেছেন। তিনি সাদা রঙের কানের দুল পরেছেন যা তার চেহারার পরিপূরক।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে জ্যাকলিন ফার্নান্দেজ লিখেছেন, অ্যাটাক।

আসলে তার নতুন ছবির নাম ‘অ্যাটাক’। এখন জ্যাকলিনের এই ছবিগুলিতে ভক্তরা বিভিন্ন মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, Hottie. আরেকজন লিখেছেন, অত্যাশ্চর্য। এভাবে বেশ প্রশংসিত হচ্ছেন তিনি। জ্যাকলিনের প্রতি মানুষের উন্মাদনা বোঝা যায় মাত্র ২ ঘন্টায় তার ছবি ৭ লাখের বেশি লাইক করেছে।

জ্যাকলিন ফার্নান্দেজের দুটি ছবি পিছিয়ে মুক্তি পাবে Jacqueline Fernandez Hot Look

তার প্রথম ছবি ‘বচ্চন পান্ডে’ ১৮ মার্চ, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমায় তিনি অক্ষয় কুমার, আরশাদ ওয়ার্সি, কৃতি স্যাননের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন। এর পর তার দ্বিতীয় ছবি ‘অ্যাটাক’ মুক্তি পাবে ১ এপ্রিল, ২০২২ এ। এতে জন আব্রাহামের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে জ্যাকলিনকে।

Jacqueline Fernandez Hot Look

আর ও পড়ুন  Deepika Padukone Bikini Photos leaked From Pathaan Set :পাঠানের সেট থেকে দীপিকা পাড়ুকোনের ভাইরাল বিকিনি ছবি আপনার মন কেড়ে নেবে

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular