Saturday, February 24, 2024
HomeখেলাINDIAN CRICKETSachin's son Arjun Tendulkar on Ranji squad may play in Kolkata ইডেনে...

Sachin’s son Arjun Tendulkar on Ranji squad may play in Kolkata ইডেনে খেলতে পারেন শচীন পুত্র

সাম্যজিৎ ঘোষ, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা : শচীন তেণ্ডুলকারের ছেলে অর্জুন তেণ্ডুলকারের ভাগ্য খুলে গেল। প্রথমবার ভারতীয় ক্রিকেটে প্রথম শ্রেণির ম্যাচ খেলার সুযোগ পেলেন তিনি। মুম্বইয়ের রঞ্জি ট্রফি দলে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন অর্জুন তেণ্ডুলকার। মাস্টার ব্লাস্টারের পুত্র অর্জুন ১৩ জানুয়ারি মহারাষ্ট্রের বিরুদ্ধে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় মঞ্চে অভিষেক করতে পারেন। আর এই ম্যাচ হবে ইডেন গার্ডেন্সে।

আরও পড়ুন : Australian cricketer gets 4 years jail term for Sexually harassing underage girls নাবালিকাদের যৌন নিপীড়ন! অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যারন সামার্সের ৪ বছরের জেল

ইডেনে খেলতে পারেন শচীন পুত্র অর্জুন তেণ্ডুলকার Sachin’s son Arjun Tendulkar on Ranji squad may play in Kolkata

মুম্বইয়ের রঞ্জি ট্রফি দলের নেতৃত্ব দেওয়া হয়েছে ওপেনার পৃথ্বী শ-কে। প্রথম দুই ম্যাচে মুম্বই ক্রিকেট দলকে নেতৃত্ব দেবেন তিনি। এর আগে আইপিএল স্কোয়াডে জায়গা পেলেও প্রথমবারের মতো এবার প্রথমবার প্রথম শ্রেণির ক্রিকেটে সুযোগ পাবেন অর্জুন তেণ্ডুলকার।  তবে প্রথম দুই ম্যাচের জন্যই দল ঘোষণা করা হয়েছে। মুম্বইয়ে ১৩ থেকে ১৬ জানুয়ারি মহারাষ্ট্রের বিরুদ্ধে এবং ২০ থেকে ২৩ জানুয়ারি কলকাতার মাটিতে দিল্লির বিরুদ্ধে খেলবে।

মুম্বই স্কোয়াড এরকম : পৃথ্বী শ (সি), যশস্বী জয়সওয়াল, ড্রু গোমেল, আরমান জাফর, সরফরাজ খান, শচীন যাদব, আদিত্য তারে (উইকেটরক্ষক), হার্দিক তামোর (উইকেটরক্ষক), শিবম দুবে, আমান খান, শামস মুলানি, তনুশ কোতিয়ান, প্রশান্ত সোলাঙ্কি, শশাঙ্ক আত্তারদে, ধাওয়াল কুলকার্নি, মোহিত অবস্থি, প্রিন্স বাদিয়ানি, সিদ্ধার্থ রাউত, রয়স্টন ডায়াস এবং অর্জুন তেণ্ডুলকার।

————
Published by Subasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular