Saturday, February 24, 2024
HomeখেলাAustralian cricketer gets 4 years jail term for Sexually harassing underage girls...

Australian cricketer gets 4 years jail term for Sexually harassing underage girls নাবালিকাদের যৌন নিপীড়ন! অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যারন সামার্সের ৪ বছরের জেল

সাম্যজিৎ ঘোষ, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা : জাতীয় দলের হয়ে অভিষেক না হলেও ঘরোয়া ও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে বেশ নাম কুড়িয়েছিলেন অ্যারন সামার্স। অস্ট্রেলিয়ার ভবিষ্যৎ তারকা ভাবা হত তাঁকে। তবে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখার আগেই বিতর্কে জড়িয়েছেন ডানহাতি এই পেসার।

শিশুকে যৌন নিপীড়নের মতো অপরাধের অভিযোগে গত ১৭ মে বিকেলে তাঁকে গ্রেফতার করেছিল অস্ট্রেলিয়া পুলিশ। ডারউইনের স্থানীয় আদালতে বিচার শেষে তাঁকে ৩ বছর ১১ মাসের জেল দিয়েছে দেশের আদালত। তাঁর বিরুদ্ধে সাতটি অভিযোগ দায়ের করা হয়েছিল।

আরও পড়ুন : Encounter in Jammu and Kashmir ২৪ ঘণ্টায় খতম ৯ জঙ্গি, উপত্যকায় ফের সাফল্য নিরাপত্তা বাহিনীর

গ্রেফতার অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যারন সামার্স Australian cricketer arrested for Sexually harassing underage girls

এমনকী আরও প্রায় দশজন শিশুকে এমন কাজে রাজি করানোর চেষ্টা করারও প্রমাণ মিলেছে। বিচার শেষে জানা গেছে, ১৬ কিংবা তার চেয়ে কম বয়সি তরুণীদের সঙ্গে যৌন নিপীড়নের ঘটনা ঘটিয়েছেন অ্যারন। এদিকে তাঁর মোবাইল থেকে ৮০টি ভিডিও এবং ছবি পাওয়া গেছে।

চলতি বছরের মে মাসে গ্রেফতার করার পর অজি পেসারের মোবাইল ফোনটিও বাজেয়াপ্ত করা হয়েছিল। যেখানে তাঁর মোবাইলে স্ন্যাপচ্যাট এবং ইনস্টাগ্রামে খোঁজ করে বেশ কয়েকজন শিশুকে যৌন নিপীড়নের ভিডিও পাওয়া গেছে। হোবার্ট হ্যারিকেনসের হয়ে বিগব্যাশ লিগ খেলার পাশাপাশি এবং তাসমানিয়ার হয়ে ওয়ান ডে কাপ খেলেছেন ডানহাতি এই পেসার।

————
Published by Subhasish Mandal

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular