Sunday, June 16, 2024
HomeখেলাIND vs PAK T20 World Cup : বুমরার গতির কাছে মাথা নোয়ালো...

IND vs PAK T20 World Cup : বুমরার গতির কাছে মাথা নোয়ালো পাকিস্তান, ভারতের কাছে ৬ রানে হার

আইপিএল-এর পর এই মুহূর্তে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা মজে টি-টোয়েন্টি বিশ্বকাপে (IND vs PAK T20 World Cup)। আর রবিবাসরীয় সন্ধ্য়ায় উত্তেজনার পারদ তুঙ্গে উঠল ভারত এবং পাকিস্তানের ম্যাচকে কেন্দ্র করে। বিশ্ব ক্রিকেটের আইকন সচিন তেন্ডুলকর থেকে শুরু করে অনেক ভিভিআইপি উপস্থিত ছিলেন গ্যালারিতে। এই ম্যাচের টিকিটের চাহিদা এতোটাই ছিল যে কোনও কোনও টিকিটের দাম আকাশছোঁয়া ছিল। আর সেই টাকা যেন উসুল হয়ে গেল এদিনের এই ম্যাচে। ভারতের কাছে ৬ রানে ধরাশায়ী হল পাকিস্তান।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে জয় দিয়ে অভিযান শুরু করেছিল ভারত। প্রথম ম্যাচেই আমেরিকার কাছে হেরেছিল পাকিস্তান। সেই জয় এবং হারের ধারা অব্যাহত থাকল রবিবারের ম্যাচেও (IND vs PAK T20 World Cup)। বৃষ্টির কারণে দেরিতে শুরু হয় খেলা। প্রথমে ব্য়াট করে মাত্র ১১৯ রানেই অলআউট হয়ে যায় ভারত! এই রান তাড়া করতে নেমে প্রথম ১০ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে ৫০ রান তুলে নেয় পাকিস্তান। সেখান থেকেই চড়তে থাকে পারদ। তবে ৬ রানে দুর্দান্ত জয় ছিনিয়ে নেয় ভারত।

আরও পড়ুন : India vs Pakistan T20 World Cup-এর একটি টিকিটের দাম ১ কোটি ৪৬ লক্ষ টাকা!

হাতে মাত্র ১১৯ রানের পুঁজি নিয়ে লড়াই জারি রাখে ভারত (IND vs PAK T20 World Cup)। টি-টোয়েন্টি ফরম্যাটে প্রথমবার ভারতকে অল আউট করার স্বস্তি নিয়ে লড়াই জারি রাখে পাকিস্তানও। মাত্র ১১৯-এ পাকিস্তানকে যে ভারত বেঁধে ফেলবে তেমনটা হয়তো কেউ কেউ ভাবেননি। কিন্তু সেই লড়াইয়েই নিজের দক্ষতা দেখাল টিম ইন্ডিয়া। বুমরার গতির ধাক্কায় বেসামাল হল পাকিস্তান।

পরপর দুই ম্যাচে জিতে সুপার এইটে ওঠার পথে যেমন অনেকটাই এগিয়ে গেল ভারত, তেমনই টানা দুইবার হারের পর পাকিস্তানের সুপার এইটের স্বপ্নই এখন ভেন্টিলেশনে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular