Saturday, June 15, 2024
HomeখেলাIndia vs Pakistan T20 World Cup-এর একটি টিকিটের দাম ১ কোটি ৪৬...

India vs Pakistan T20 World Cup-এর একটি টিকিটের দাম ১ কোটি ৪৬ লক্ষ টাকা!

আজ ৯ জুন রবিবার টেলিভিশন এবং মুঠোফোনের দিকে চোখ অগণিত মানুষের। একদিকে প্রধানমন্ত্রী পদে যেমন শপথগ্রহণ করতে চলেছেন নরেন্দ্র মোদী। অন্যদিকে, আজকের ভারত-পাকিস্তান ম্যাচকে (India vs Pakistan T20 World Cup) কেন্দ্র করে উন্মাদনা তুঙ্গে ক্রীড়াপ্রেমীদের মধ্যে। মোট কথা, দুই মেগা ইভেন্টকে কেন্দ্র করে আজ ঘরমুখী আমজনতা। শুনশান রাস্তাঘাট।

টিকিটের চাহিদা তুঙ্গে

ভারত-পাকিস্তান ম্যাচকে কেন্দ্র করে যে পারদ ঊর্ধ্বমুখী থাকবে তা তো জানা কথাই। কিন্তু টিকিটের দাম যে কোটিতে পৌঁছে যেতে পারে তা কি আন্দাজ করেছিলেন কেউ? জানা যাচ্ছে, India vs Pakistan T20 World Cup-এর একটি টিকিটের দাম নাকি ১ কোটি ৪৬ লক্ষ টাকা!

আরও পড়ুন : T20 World Cup 2024 : একনজরে টি-২০ বিশ্বকাপের সূচি; ভারতের পরবর্তী ম্যাচগুলি কবে, কখন?

মার্কিন যুক্তরাষ্ট্রে প্রথমবার যে কোনও পর্যায়ের ক্রিকেট যুদ্ধে (India vs Pakistan T20 World Cup0 মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান। আর সেই ম্যাচে টিকিটের যে চাহিদা আকাশছোঁয়া হবে তা বলাই বাহুল্য। হট কেকের মত বিক্রি হচ্ছে ম্যাচের টিকিট। জানা যাচ্ছে, আইসিসির পক্ষ থেকে এই ম্যাচের যে টিকিট ছাড়া হয়েছে, তাতে বাউন্ডারি ক্লাব সেকশনের টিকিটের মূল্য ১৫০০ মার্কিন ডলার, ডায়মন্ড ক্লাব সেকশনে বসার জন্য দিতে হবে ১০ হাজার মার্কিন ডলার। কর্নার্স ক্লাব এবং কাবানাস সেকশনে টিকিটের দাম যথাক্রমে ২৭৫০ এবং ৩০০০ মার্কিন ডলার। আবার এও জানা গিয়েছে যে, একটি টিকিটের দাম নাকি ১.৪৬ কোটি টাকাও উঠেছে!

ভারত-পাকিস্তান এই মহারণে (India vs Pakistan T20 World Cup) যাতে কোনওরকম অবাঞ্ছিত পরিস্থিতির সৃষ্টি না হয় তার জন্য কড়া নিরাপত্তার ওপর জোর দেওয়া হয়েছে। কড়া নিরাপত্তা বেষ্টনীতে সিকিউরিটি চেকের মধ্যে দিয়ে ঢুকতে হবে ক্রিকেটপ্রেমীদের।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular