Monday, May 20, 2024
HomeখেলাINDIAN CRICKETKohli rejected BCCI offer কোহলি অধিনায়ক হয়ে বিদায়ী টেস্ট খেলতে অস্বীকার করেন

Kohli rejected BCCI offer কোহলি অধিনায়ক হয়ে বিদায়ী টেস্ট খেলতে অস্বীকার করেন

 

Kohli rejected BCCI offer কোহলি অধিনায়ক হয়ে বিদায়ী টেস্ট খেলতে অস্বীকার করেছেন

ইন্ডিয়া নিউজ বাংলা:   বিরাট কোহলি অধিনায়ক হিসাবে বিদায়ী টেস্ট খেলার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন । যা ঘটনাক্রমে ভারতীয় ক্রিকেট দলের হয়ে তার 100তম টেস্ট হতে পারে। কোহলি নেতৃত্ব ছাড়ার ঘোষণার পর বিসিসিআই প্রস্তাব দিয়েছিল অধিনায়ক হিসাবে বিদায়ী টেস্ট খেলার। কিন্তু  জবাবে, কোহলি বলেছিলেন যে তিনি   প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। “এক ম্যাচে কোনো পার্থক্য নেই। একটি সং‌বাদমাধ‍্যমের প্রতিবেদনে তিনি বলেছেন, এখন আমি এমনই আছি।

কোহলি অধিনায়ক হয়ে তার শেষ টেস্টে দক্ষিণ আফ্রিকার কাছে পরাজয় এবং সিরিজ হারেন। সোশ্যাল মিডিয়ায় ঘোষণার আগে, কোহলি তার সতীর্থ এবং বিসিসিআই সচিব জয় শাহের কাছে খবরটি প্রকাশ করেছিলেন। এই সিদ্ধান্তের পরে, বিসিসিআইয়ের একজন সিনিয়র কর্মকর্তা অধিনায়ক হিসাবে বিদায়ী ম্যাচ এবং বেঙ্গালুরুতে একটি উৎসবের প্রস্তাব দিয়েছিলেন বলে জানা গেছে।

কোহলির বদলি খুঁজতে তাড়াহুড়ো করছে না বিসিসিআই

অন‍্যদিকে বিরাট কোহলির বদলি খুঁজতে তাড়াহুড়ো করছে না বিসিসিআই এখন যেহেতু ভারতে ফেব্রুয়ারির শেষ পর্যন্ত কোনো টেস্ট নেই, নির্বাচক এবং বিসিসিআই তার উত্তরসূরি নির্ধারণ করতে  সময় নিচ্ছে।  যদিও ভারত সাদা বলের ফরম্যাটে রোহিত শর্মাকে কোহলির জায়গায় নিয়েছিল, টেস্ট ক্রিকেটের ক্ষেত্রে এটি একই রকম নয়।

Published by Samyajit Gbosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular