Monday, March 4, 2024
HomeখেলাIPL 2022: Ahmedabad Future Uncertain? আইপিএল ২০২২ ,আহমেদাবাদ দলের ভাগ্য অনিশ্চিত

IPL 2022: Ahmedabad Future Uncertain? আইপিএল ২০২২ ,আহমেদাবাদ দলের ভাগ্য অনিশ্চিত

আইপিএল ২০২২ ,আহমেদাবাদ দলের ভাগ্য অনিশ্চিত

আইপিএল ২০২২ http://IPL 2022মেগা নিলাম শীঘ্রই আসছে।  কিন্তু জট তৈরি হয়েছে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজির মালিক গোষ্ঠি সিভিসি স্পোর্টস-কে নিয়ে।  ফলে আহমেদাবাদ দলের ভাগ্য অনিশ্চিত রয়ে গেছে। আহমেদাবাদের দল আইপিএল ২০২২ থেকে কী বেরিয়ে যাবে ?  এই বিষয়ে গুজব থাকলেও, বিসিসিআই শীঘ্রই গুজরাট-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজির বিষয়ে সিদ্ধান্ত নেবে।

সুপ্রিম কোর্টের একজন অবসরপ্রাপ্ত বিচারপতির পরামর্শ নেওয়া হয়েছে

এ বিষয়ে সুপ্রিম কোর্টের একজন অবসরপ্রাপ্ত বিচারপতির পরামর্শ নেওয়া হয়েছে বলে জানা গেছে, আর তাঁর পরামর্শের অপেক্ষায় রয়েছে বোর্ড। নিয়ম অনুযায়ী সিভিসি স্পোর্টসকে আহমেদাবাদ টিমের মালিকানার অনুমতি না দেওয়া হলে দ্বিতীয় সর্বোচ্চ দরদাতাকে ফ্র্যাঞ্চাইজি কেনার সুযোগ দেওয়া হবে।

সিভিসি স্পোর্টস আন্তর্জাতিক বেটিং সংস্থাগুলির সাথে ব্যবসায় জড়িত !

সিভিসি স্পোর্টস আহমেদাবাদ দলকে ৫৬২৫ কোটি টাকায় কেনার পরে, তাদের বিরুদ্ধে আইনি প্রশ্ন উঠেছিল। এর কারণ এই গোষ্ঠির আন্তর্জাতিক বেটিং সংস্থাগুলির সঙ্গে ব্যবসা। প্রাক্তন আইপিএল কমিশনার ললিত মোদিও একই বিষয়ে টুইট করে কটাক্ষ করেছিলেন।

ইতিমধ্যেই শোনা যাচ্ছে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি শ্রেয়াস আইয়ারের সঙ্গে যোগাযোগ করেছে। আইয়ারকে আইপিএল ২০২২-এর জন্য দলের অধিনায়ক হিসাবে দেখা যেতে পারে বলেও শোনা যাচ্ছে। তবে সব কিছু নির্ভর করছে বোর্ডের সিদ্ধান্তের উপর। এখন দেখার আহমেদাবাদ দলের ভবিষ্যৎ কী হয়।

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular