Sunday, September 8, 2024
HomeBreakingKedarnath Video : পাক খেতে খেতে কেদারনাথে পাহাড়ের ঢালে আছড়ে পড়ল হেলিকপ্টার!

Kedarnath Video : পাক খেতে খেতে কেদারনাথে পাহাড়ের ঢালে আছড়ে পড়ল হেলিকপ্টার!

কেদারনাথের হেলিকপ্টার বিপত্তির ভিডিও দেখলে যে কেউ শিউরে উঠতে পারেন! ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যমে ভিডিও ক্লিপটি ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে পাহাড়ের ঢালে পাক খেতে খেতে নামছে হেলকপ্টারটি। তবে হেলিকপ্টারের মধ্যে থাকা সকলেই সুরক্ষিত রয়েছেন বলে জানা গিয়েছে।

কী ঘটেছে?

যান্ত্রিক ত্রুটির কারণে ভয়াবহ ঘটনা ঘটে যেতে পারত। তবে একটুর জন্য বিপদ থেকে রক্ষা পান কপ্টারের ৬ জন যাত্রী এবং পাইলট সকলেই। কেদারনাথের হেলিপ্যাড থেকে প্রায় ১০০ মিটার দূরে হেলিকপ্টারটিকে ইমার্জেন্সি ল্যান্ডিং করানো হয়।

রুদ্রপ্রয়াগের ডিস্ট্রিক্ট ডিজাস্টার ম্যানেজমেন্ট অফিসার জানান, রুদ্রপ্রয়াগ থেকে এই হেলিকপ্টারটি ৬ জন যাত্রীকে নিয়ে সিরসি হেলিপ্যাড থেকে কেদারনাথ মন্দিরের উদ্দেশে রওনা দিয়েছিল। সকাস ৭টা ৫ মিনিট নাগাদ কেদারনাথের হেলিপ্যাডে কপ্টারটি অবতরণ করতে গিয়েই সমস্যার সম্মুখীন হয়। কপ্টারে যান্ত্রিক ত্রুটি দেখা যায়। সেটি পাক খেতে খেতে, হেলিপ্যাডের থেকে ১০০ মিটার দূরে পাহাড়ি এলাকায় ইমার্জেন্সি ল্যান্ড করে।

পাইলট কল্পেশের তৎপরতায় বড় সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যায় সকলে। যাত্রীরা সকলেই নিরাপদে বেরিয়ে আসেন কপ্টার থেকে। ঘটনা সম্পর্কে DGCA-কে অবগত করা হয়েছে। ঠিক কী কারণে এই ঘটনা ঘটল তা খুঁটিয়ে দেখা হচ্ছে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular