Sunday, June 16, 2024
HomeBreakingBangladesh MP Death : বাংলাদেশি সাংসদকে 'খুনের' পর আলাদা করা হয়েছিল হাড়-মাংস:...

Bangladesh MP Death : বাংলাদেশি সাংসদকে ‘খুনের’ পর আলাদা করা হয়েছিল হাড়-মাংস: সূত্র

বাংলাদেশের সাংসদ আনওয়ার উল আজিমের ‘খুনের’ ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে সিআইডি। জানা গিয়েছে ২৪ বছর বয়সী ওই যুবকের নাম জিহাদ হাওলাদার। সূত্রের খবর, বাংলাদেশের খুলনার বাসিন্দা জিহাদ পেশায় কসাই। সে অবৈধভাবে অনুপ্রবেশ করেছিল ভারতে। জেরায় এই খুনের কথা স্বীকার করেছে ওই যুবক।

কী জানা গিয়েছে?

সূত্রের খবর অনুযায়ী, প্রায় ২ মাস আগে সে কলকাতায় আসে এবং কলকাতা বিমানবন্দরের কাছেই একটি হোটেলে সে উঠেছিল। অভিযুক্ত আখতারুজ্জামানের নির্দেশেই সব কাজ করেছিল জিহাদ। জেরায় হাওলাদার স্বীকার করে, সে এবং তার আরও চার বাংলাদেশি সঙ্গী কলকাতার নিউটাউনের ফ্ল্যাটে ওই সাংসদকে ‘খুন’ করে। তারপর মৃতের শরীরের হাড় এবং মাংস আলাদা করে ফেলে তারা। হাড় ও মাংস টুকরো টুকরো করে কেটে প্লাস্টিকের ব্যাগে ভরে কলকাতার বিভিন্ন জায়গায় গিয়ে ফেলে দেয় তারা।

আরও পড়ুন : OBC Certificates Verdict: ‘বিরোধী জোটের গালে জোর থাপ্পড় পড়েছে’, ওবিসি মামলার রায় প্রসঙ্গে মোদী

এই নিউটাউনের ফ্ল্যাটেই বাংলাদেশের সাংসদকে শেষ দেখা গিয়েছিল বলে জানা যায়। বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, গত ১৩ মে থেকে ওই সাংসদ নিখোঁজ। তাঁর খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তবে সাংসদের দেহ এখনও পাওয়া যায়নি।

জানা যায়, বাংলাদেশের তিনবারের সাংসদ গত ১২ মে কলকাতায় এসেছিলেন চিকিৎসার জন্য। উত্তর কলকাতার বরানগরের বাসিন্দা এবং তাঁর বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে তিনি ছিলেন। পরের দিন, অর্থাৎ ১৩ মে তিনি চিকিৎসকের কাছে যাবেন বলে গোপাল বিশ্বাসের বাড়ি ছেড়ে দেন। এরপর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। গোয়েন্দাদের প্রাথমিক অনুমান, ১০ দিন ধরে শহরে থেকে সাংসদকে খুনের পরিকল্পনা করেছিল অভিযুক্তেরা।

আরও পড়ুন : Kartik Maharaj : বিতর্কিত মন্তব্যের জের, মমতাকে আইনি নোটিস পাঠালেন কার্তিক মহারাজ

তবে এখানেই শেষ নয়, এবার এই খুনের ঘটনায় বাংলাদেশে গ্রেফতার এক রহস্যময়ীও। জানা যাচ্ছে, ঢাকা মেট্রোপটিলন পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন শিলাস্তি রহমান নামের এক মহিলা। সূত্রের দাবি, আখতারুজ্জামানের বান্ধবী হলেন এই শিলাস্তি রহমান। এই ‘খুনে’ শিলাস্তির গুরুত্বপূর্ণ ভূমিকা থাকতে পারে বলে প্রাথমিক অনুমান।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular