Wednesday, May 8, 2024
HomeবিনোদনKajal Agarwal blessed with a baby boy; মা হলেন কাজল আগরওয়াল

Kajal Agarwal blessed with a baby boy; মা হলেন কাজল আগরওয়াল

ইন্ডিয়া নিউজ বাংলা

Kajal Agarwal blessed with a baby boy

কলকাতা; সুখবর! প্রথমবার মা হলেন বলিউড অভিনেত্রী কাজল আগরওয়াল। কোল আলো করে এল ফুটফুটে সন্তান।  শুভেচ্ছার বন্যা বইতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

Kajal Agarwal blessed with a baby boy

সেলিব্রিটি দম্পতি কাজল আগরওয়াল এবং গৌতম কিচলুকে অভিনন্দন বার্তা পাঠানোর সময় এসে গেল। কারণ দম্পতি প্রথম সন্তানের মুখ দেখলেন। আজ সকালে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।

Kajal Agarwal blessed with a baby boy

কাজল আগরওয়ালের স্বামী গৌতম কিচলু এই বছরের শুরুতে তার গর্ভাবস্থার খবর শেয়ার করেছিলেন। তিনি তার স্ত্রীর একটি সুন্দর ছবি শেয়ার করেছিলেন।

Kajal Agarwal blessed with a baby boy

কাজল আগরওয়াল গর্ভবতী থাকাকালীন জীবনের ঝলক দেখিয়ে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি পোস্ট শেয়ার করেছিলেন। বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্টে তার গর্ভাবস্থায় সমস্যা এবং সংগ্রামের কথাও শেয়ার করেছেন। কাজল কিছুদিন আগে তার স্বামীর জন্য একটি পোস্টে শেয়ার করে নোট লিখেছিলেন, ‘যে তিনি একজন ভালো বাবা হবেন’।

Kajal Agarwal blessed with a baby boy

কাজল স্বামী গৌতমের সঙ্গে একটি রোমান্টিক ছবি শেয়ার করে একটি দীর্ঘ নোট লিখেছিলেন। নোটের একটি অংশে লেখা ছিল, “গত 8 মাসে, আপনি আমার দেখা সবচেয়ে মিষ্টি বাবা। আমি জানি আপনি এই শিশুটিকে কতটা ভালোবাসেন! আপনি ইতিমধ্যেই কতটা যত্নশীল- এটি আমাকে ভাগ্যবান মনে করাচ্ছে যে আমাদের সন্তানের বাবা এমন একজন হবেন যিনি নিঃশর্তভাবে ভালোবাসবেন।”

Kajal Agarwal blessed with a baby boy

তিনি তার পোস্টে আরও উল্লেখ করেছেন যে কীভাবে শিশুকে স্বাগত জানানোর পরে তার জীবন ব্যাপকভাবে পরিবর্তিত হয়েছে। লিখেছেন, “এখানে ঘুমহীন রাত হবে, মাঝে মাঝে আমরা অসুস্থ বোধ করব, কখনও কখনও আমরা নিজেকে অনুভব করতে পারব না। তবে, আমাদের জীবনের সেরা সময় হবে। সবকিছু বদলে যাবে কিন্তু একটা জিনিস একই থাকবে আর তা হল আমি তোমাকে কতটা ভালোবাসি!

Kajal Agarwal blessed with a baby boy

আরও পড়ুন; Disha Patani Shares Photo With Pet; কুকুরছানার সাথে মিষ্টি আলিঙ্গনের ছবি শেয়ার করলেন দিশা পাটানি

আরও পড়ুন; Sonam Kapoor Flaunts Baby Bump in Black Dress; সুস্পষ্ট বেবি বাম্প নিয়ে কালো পোশাকে হবু মা

আরও পড়ুন; Urfi Javed In Candy Floss Dress; আবারও বিদ্রুপের মুখে উরফি, ভাইরাল ভিডিয়ো

Publish By Abanti Roy

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular