Wednesday, May 8, 2024
HomeBreakingনুসরতের দেওয়া নথি তথ্য সন্তোষজনক নয়, ফের অভিনেত্রীর কাছে তথ্য তলব করলেন...

নুসরতের দেওয়া নথি তথ্য সন্তোষজনক নয়, ফের অভিনেত্রীর কাছে তথ্য তলব করলেন তদন্তকারীরা

গত ১২ সেপ্টেম্বর ইডির দফতরে হাজিরা দিয়ে নিজের পাম অ্যাভিনিউর বাড়ির বেশ কিছু নথি জমা দিয়েছিলেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু সেই নথি সন্তোষজনক নয় বলে দাবি করেছেন তদন্তকারীরা। সেকারণে অভিনেত্রীর কাছে আরও তথ্য তলব করেছে ইডি।
যদিও তাঁকে হাজিরার সমন পাঠানো হয়নি। তবে তিনি যা নথি জমা দিয়েছেন তা সন্তোষজনক নয় বলে জাবি করেছেন তদন্তকারীরা। আগামী সপ্তাহে সেভেন সেন্সেস কোম্পানির ডিরেক্টর রাকেশ সিংকে তলব করেছে ইডি।
গত ১২ সেপ্টেম্বর ইডির দফতরে হাজিরা দিয়ে নিজের পাম অ্যাভিনিউর বাড়ির বেশ কিছু নথি জমা দিয়েছিলেন তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু সেই নথি সন্তোষজনক নয় বলে দাবি করেছেন তদন্তকারীরা। সেকারণে অভিনেত্রীর কাছে আরও তথ্য তলব করেছে ইডি। যদিও তাঁকে হাজিরার সমন পাঠানো হয়নি। তবে তিনি যা নথি জমা দিয়েছেন তা সন্তোষজনক নয় বলে জাবি করেছেন তদন্তকারীরা। আগামী সপ্তাহে কোম্পানির ডিরেক্টর সেভেন সেন্সেস কোম্পানির ডিরেক্টর রাকেশ সিংকে তলব করেছে ইডি। ‌ গত ১২ সেপ্টেম্বর নুসরত জাহানকে তলব করে দীর্ঘ ৮ ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়। ফ্ল্যাট কেনাবেচায় অনিয়মের অভিযোগে তলব করা হয়েছিল তাঁকে। নুসরত জাহানের বিরুদ্ধে অভিযোগ করেছে একটি ফ্ল্যাট নির্মাণ কারী সংস্থার ডিরেক্টর পদে থাকাকালীন ব্যাঙ্ক কর্মীদের কাছ থেকে ফ্ল্যাট তৈরির টাকা নিয়েও ফ্ল্যাট দেওয়া হয়নি। সেই টাকা দিয়ে পাম অ্যাভিনিউয়ে বিলাস বহুল ফ্ল্যাট কিনেছিলেন তিনি। প্রায় ২৪ কোটি টাকা তিনি নিয়েছিলেন বলে অভিযোগ।
যদিও নুসরত জাহান সাংবাদিক বৈঠক করে দাবি করেছিলেন, সেই সংস্থার ডিরেক্টর পদ থেকে তিনি অনেকদিন আগেই ইস্তফা দিয়েছিলেন। এবং যে টাকা তিনি নিয়েছিলেন সেটি সংস্থা থেকে ঋণ হিসেবে নিয়েছিলেন। এবং ফ্ল্যাট কেনার পর সেই টাকা তিনি সুদ সমেত ফেরতও দিয়ে দিয়েছিলেন সংস্থাকে। তার পরেই প্রশ্ন উঠতে শুরু করেছিল সংসদ অভিনেত্রী কেন কোনও ব্যাঙ্ক থেকে ঋণ নেননি। তারপরেই ইডি তলব করে জেরা করতে শুরু করে তাঁকে। সেদিন জেরায় ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডে একাধিক প্রশ্ন করা হয়েছিল নুসরত জাহানকে। কোম্পানির কাছ থেকে টাকা নিয়ে সুদ সমেত ফেরত দিলে কতটাকা হারে তিনি সুদ দিয়েছিলেন এরকম একাধিক তথ্য তাঁর কাছ থেকে তদন্তকারীরা জানতে চেয়েছিলেন। ইডির দফতর থেকে বেরিয়ে নুসরত জাহান বলেছিলেন তিনি তদন্তে সবরকম সহযোগিতা করবেন। যতবার ইডি ডাকবে ততবার তিনি আসবেন।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular