Sunday, September 8, 2024
HomeLoksabha Election 2024Loksabha Election 2024 : যাদবপুরের বিজেপি প্রার্থী Anirban Ganguly'র সমর্থনে মনোনয়ন ব়্যালিতে...

Loksabha Election 2024 : যাদবপুরের বিজেপি প্রার্থী Anirban Ganguly’র সমর্থনে মনোনয়ন ব়্যালিতে Ashwini Vaishnaw

আগামী ১৩ মে ১০ টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলের, মোট ১,৭১৭ জন প্রার্থীর ভাগ্যপরীক্ষা হবে। শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে উত্তেজনা তুঙ্গে। বাংলাও তার ব্যতিক্রম নয়। তবে শুক্রবারের সকালের রাজ্য রাজনীতির পারদ ঊর্ধ্বমুখী হয়ে থাকল যাদবপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলির মনোনয়ন পত্র পেশ এবং তাঁর সমর্থনে মনোনয়ন ব়্যালিতে কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের উপস্থিতিকে কেন্দ্র করে।

এই ব়্যালিতে উপস্থিত হয়ে অশ্বিনী বৈষ্ণব আত্মবিশ্বাসের সুরে বলেন, ‘তৃতীয়বারের জন্যও নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী পদের দায়িত্ব দেওয়ার বিষয়ে জনগণ সিদ্ধান্ত নিয়েই নিয়েছেন।’

এদিন মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের শাসকদলের প্রতি তোপ দাগেন বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলি। তিনি বলেন, যাদবপুর লোকসভা কেন্দ্রে এমন একজন প্রতিনিধি প্রয়োজন যে জনসাধারণের পাশে দাঁড়াতে পারবে, তাদের সেবা করতে পারবে, আর সেটা একমাত্র তিনিই করতে পারবেন।

উল্লেখ্য যাদবপুরে বিজেপি মনোনীত প্রার্থী অনির্বাণ গাঙ্গুলির বিপরীতে রয়েছেন তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী সায়নী ঘোষ, সিপিআইএম মনোনীত প্রার্থী সৃজন ভট্টাচার্য। চলতি লোকসভা নির্বাচনের ফলাফলে কে হাসবেন শেষ হাসি, জানতে একটু অপেক্ষা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular