Saturday, February 24, 2024
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুরHousewife beaten in South Dinajpur দক্ষিণ দিনাজপুরে গৃহবধূকে ব্যাপক মারধর, গ্রেফতার ২...

Housewife beaten in South Dinajpur দক্ষিণ দিনাজপুরে গৃহবধূকে ব্যাপক মারধর, গ্রেফতার ২ আত্মীয়

পীযূষ সরকার, দক্ষিণ দিনাজপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : এক গৃহবধূকে বাঁশ, কাঠ দিয়ে মারধরের অভিযোগ উঠল দুই মামা শ্বশুরের বিরুদ্ধে। আর সেই মারধর করার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকের দীপখণ্ড গ্রাম পঞ্চায়েতের সাক‌ইর গ্রামে। ঘটনার পর নিন্দার ঝড় জেলাজুড়ে।

Housewife beaten in South Dinajpur দক্ষিণ দিনাজপুরে গৃহবধূকে মারধরে গ্রেফতার ২ আত্মীয়

জানা যায় ওই গৃহবধূর নাম মিনু বর্মন। তাঁর স্বামী ভিনরাজ্যে শ্রমিকের কাজ করেন। ওই মহিলা নাবালক ছেলেকে নিয়ে বাড়িতেই থাকতেন। সোমবার সকালে তাঁর বাড়ির পাশে থাকা একটি জায়গায় উনোন বানাতে গিয়েছিলেন তিনি। আর তখনই তাঁর উপরে চড়াও হয় দুই মামা শ্বশুর চিন্তা বর্মন ও গৌর বর্মন। আহত মহিলার অভিযোগ দুই মামা শ্বশুর তাঁকে বেধড়ক মারধর করে। পরে তিনি অজ্ঞান হয়ে গেলে পাশের গ্রামে থেকে এক ব্যক্তি তাঁকে হাসপাতালে নিয়ে যায়। আর ঠিক মারধর করার সময়ই গ্রামের এক ব্যক্তি মোবাইলে মারধরের দৃশ্য তুলে রাখেন। যা পরে সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়ে।

এলাকা সূত্রে খবর, গত চার থেকে পাঁচ মাস আগে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে একটি মামলা চলছিল মামা-ভাগ্নের মধ্যে। তারই মাঝে সোমবার সকালে মামলা চলা সেই জায়গায় উনোন করতে গেলেই বেধড়ক মারধর করেন দুই মামা শ্বশুর। ঘটনার পর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে স্বাস্থ্যের অবনতি হওয়ায় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। এখন সেখানে চিকিৎসাধীন রয়েছেন সেই মহিলা।

Housewife beaten in South Dinajpur দক্ষিণ দিনাজপুরে গৃহবধূকে মারধরে গ্রেফতার ২ আত্মীয়

ঘটনার পর গৃহবধূর ভাই আপন বর্মন তপন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতেই তড়িঘড়ি চিন্তা বর্মন ও গৌর বর্মন কে গ্রেফতার করে তপন থানার পুলিশ। এ বিষয়ে জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন, ‘ঘটনার পর গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত দুই মামা চিন্তা বর্মন ও গৌর বর্মনকে।’

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular