Monday, May 20, 2024
Homeরাজ্যনদিয়াBJP blocked National Highway at Nadia সাংসদের গাড়িতে বোমাবাজির ঘটনায় ৩৪ নম্বর...

BJP blocked National Highway at Nadia সাংসদের গাড়িতে বোমাবাজির ঘটনায় ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ বিজেপির

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: BJP blocked National Highway at Nadia শনিবার রাতে রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় প্রতিবাদ জানিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি কর্মী-সমর্থকেরা। উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন রানাঘাটের বিজেপি বিধায়ক পার্থসারথি চ্যাটার্জি। এদিন শান্তিপুর থানার ফুলিয়া বাসস্ট্যান্ডে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি। প্রায় এক ঘণ্টা ধরে চলে অবরোধ কর্মসূচি।

উল্লেখ্য গতকাল রানাঘাট কেন্দ্রে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার কল্যাণী সিনেমা হলে ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমাটি দেখে বাড়ি ফিরছিলেন। ঠিক তখনই হরিণঘাটা থানা এলাকায় তাঁর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি করার অভিযোগ ওঠে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তোলেন বিজেপি সাংসদ।

আজ সেই ঘটনার তীব্র ধিক্কার জানিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি কর্মী-সমর্থকেরা। বিজেপি বিধায়ক পার্থসারথি চ্যাটার্জি বলেন, অবিলম্বে দোষীদের চিহ্নিত করে গ্রেফতার করতে হবে। এর পাশাপাশি তিনি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও তোলেন।

BJP blocked National Highway at Nadia

আরও পড়ুন : BJP MP Jagannath Sarkar : বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করে বোমা, অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন সাংসদ

আরও পড়ুন : MP Jagannath Sarkar will watch ‘The Kashmir Files’ সক্রিয় কর্মীদের নিয়ে ‘দ্য কাশ্মীর ফাইল’ দেখতে যাচ্ছেন সাংসদ জগন্নাথ সরকার

আরও পড়ুন : The Kashmir Files to become Pan India film ‘দ্য কাশ্মীর ফাইলস’ তামিল, তেলেগু-সহ নানা ভাষায় ডাবিং করা হবে

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular