Monday, May 20, 2024
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণা7 arrested in Diamond Harbor প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে উরস মেলার দাবিতে...

7 arrested in Diamond Harbor প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে উরস মেলার দাবিতে পথ অবরোধ, ডায়মন্ড হারবারে গ্রেফতার ৭

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : প্রশাসনের করোনাবিধির নির্দেশ অমান্য করে উরস মেলা করার দাবি জানিয়ে পথ অবরোধ ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত রামনগর থানার দেওয়ানতলায়। এসডিপিওর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী এসে তুলে দিল অবরোধ। ঘটনাস্থল থেকে ৭ জনকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁর সংসদীয় এলাকায় সমস্তরকম মেলা ও ধর্মীয় জমায়েত বন্ধ রাখার জন্য পুলিশ প্রশাসনের সঙ্গে বৈঠকের পর নির্দেশ দিয়েছিলেন। এই পরিস্থিতির মধ্যেও আজ রামনগর থানার দেওয়ানতলায় পীরের উরস মেলা করার সিদ্ধান্ত নেয় মেলা কমিটি। পুলিশ ও প্রশাসন মেলা বন্ধ রাখতে আবেদন করার পরেও মেলার আয়োজনের দাবিতে সকাল থেকে দেওয়ানতলাতে পথ অবরোধ করে মেলা কমিটির লোকজন। খবর পেয়ে অবরোধ তুলতে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে-র নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দেয়।

প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে উরস মেলার দাবিতে পথ অবরোধ 7 arrested in Diamond Harbor

আরও পড়ুন : 1 Arrested with weapons in Malda অস্ত্র-সহ বিহারের এক যুবককে গ্রেফতার মালদায়

এরপর দেওয়ানতলা বাজার কমিটির সদস্যদের নিয়ে বৈঠক করেন এসডিপিও। ব্যবসায়ীরা করোনা পরিস্থিতিতে মেলা বন্ধের সিদ্ধান্তকে সমর্থন জানায়। এসডিপিও মিতুন দে বলেন, ‘মেলা কমিটির একাংশ করোনা পরিস্থিতিতে মেলার আয়োজন নিয়ে অনড় ছিল। পরে ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বৈঠকের পর তাঁরা মেলা বন্ধের সিদ্ধান্তকে সমর্থন জানায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে।’

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular