Sunday, June 16, 2024
HomeদেশLok Sabha elections 2024: এই দুই রাজ্যে মৃত্যু ১৮ ভোটকর্মীর! তাপপ্রবাহই কি...

Lok Sabha elections 2024: এই দুই রাজ্যে মৃত্যু ১৮ ভোটকর্মীর! তাপপ্রবাহই কি কারণ?

লোকসভা নির্বাচনে (Lok Sabha elections 2024) আজ ১ জুন সপ্তম তথা শেষ দফা। আর এরইমধ্যে ফের সামনে এল এক মর্মান্তিক খবর। বিহারের পর এবার উত্তরপ্রদেশ। গত ২৪ ঘণ্টায় বিহার এবং উত্তরপ্রদেশে মোট ১৮ ভোটকর্মী প্রাণ হারিয়েছেন বলে জানা গিয়েছে। এই ১৮ জনের মধ্যে বিহারে ১০ এবং উত্তরপ্রদেশে ৮ জন মারা গিয়েছেন।

কী জানা যাচ্ছে?

মির্জাপুর ডিস্ট্রিক্ট অ্যাডমিনিস্ট্রেশন কর্তৃক প্রকাশিত একটি প্রেস নোট অনুযায়ী, শুক্রবার পোলিং পার্টির (Lok Sabha elections 2024) তিন সদস্যকে হাসপাতালে ভর্তি করতে হয়। হঠাৎই তাদের শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করে। চিকিৎসাধীন থাকাকালীনই মৃত্যু হয় তাঁদের। এঁরা হলেন, উমেশ শ্রীবাস্তব, শিবপূজন শ্রীবাস্তব এবং রবি প্রকাশ। প্রাথমিকভাবে তাপপ্রবাহকেই মৃত্যুর কারণ বলে মনে করা হলেও, এখনও পর্যন্ত তা চূড়ান্ত বলে ধরা হয়নি। ময়নাতদন্তের পরই কারণ স্পষ্ট হবে।

আরও পড়ুন : Loksabha Election 2024: বুথ নাকি অনুষ্ঠানবাড়ি! নজর কাড়বে গড়িয়ার Pink Model Booth

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের (Lok Sabha elections 2024) আজ শেষ দফা। দেশের বেশ কিছু রাজ্যের সঙ্গে ভোট রয়েছে বাংলাতেও। রাজ্যে মোট ৯ কেন্দ্রে ভোটগ্রহণ পর্ব চলছে। ভোট রয়েছে কলকাতা উত্তর, কলকাতা দক্ষিণ, যাদবপুর, ডায়মন্ড হারবার, জয়নগর, মথুরাপুর, দমদম, বারাসত ও বসিরহাট লোকসভা কেন্দ্রে। তবে তাপপ্রবাহ আর অস্বস্তিকর গরমে নাজেহাল দেশের বিভিন্ন প্রান্ত।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular