Monday, June 17, 2024
Homeঅন্যান্যAnant-Radhika's Pre-wedding Cruise Party-তে জমজমাট Backstreet Boys-এর পারফরম্যান্স

Anant-Radhika’s Pre-wedding Cruise Party-তে জমজমাট Backstreet Boys-এর পারফরম্যান্স

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং সেরেমনি এখন বিনোদন জগতে চর্চায়। এর আগেও তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠানে ছিল চোখ-ধাঁধানো, তবে এবারের সেলিব্রেশন (Anant-Radhika’s Pre-wedding Cruise Party) যেন গতবারের আনন্দকেও ছাপিয়ে গিয়েছে।

ইতিমধ্যেই নিজেদের ব্যস্ততার মধ্যে থেকে সময় বের করে বিভিন্ন জগতের গণমান্য ব্যক্তিরা পৌঁছে গিয়েছেন তাঁদের ক্রুজ পার্টিতে। আর তার মধ্যেই এই পার্টিতে Backstreet Boys-এর পারফর্ম্যান্স এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আমেরিকার জনপ্রিয় ব্যান্ড Backstreet Boys পারফর্ম করেছে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং ক্রুজ পার্টিতে। ইটালিতে উপস্থিত অতিথিদের জন্য তাদের এই পারফরম্যান্স ছিল চোখ-ধাঁধানো। সাদা পোশাকে ‘I Want It That Way’ গানে Backstreet Boys-এর পারফরম্যান্স মুগ্ধ করে ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় আরেকটি জনপ্রিয় গান ‘Everybody’-তে তাদের পারফরম্যান্স।

আরও পড়ুন : Anushka-Virat Kohli : বিশ্বকাপের আগে অনুষ্কার সঙ্গে ডিনার ডেটে বিরাট

জামনগরের মেগা অনুষ্ঠানের পর ইটালিতে এই রাজকীয় অনুষ্ঠানে (Anant-Radhika’s Pre-wedding Cruise Party) মেতে উঠেছেন উপস্থিত অতিথিরা। এই অনুষ্ঠানের হোস্ট হিসেবে রয়েছেন মুকেশ আম্বানি এবং তাঁর স্ত্রী নীতা আম্বানি। উল্লেখ্য, গত ২৯ মে এই ক্রুজ পার্টি শুরু হয়েছে। ৩০ মে ছিল Toga পার্টি।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular