Wednesday, April 24, 2024
HomeবিনোদনAkshay Kumar issues apology to fans; ক্ষমা চেয়ে সরে গেলেন অক্ষয় কুমার

Akshay Kumar issues apology to fans; ক্ষমা চেয়ে সরে গেলেন অক্ষয় কুমার

ইন্ডিয়া নিউজ বাংলা

Akshay Kumar issues apology to fans

কলকাতা; পানমশলা সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার পর থেকেই লাগাতার ট্রোলিংয়ের শিকার। অবশেষে, ওই সংস্থার সঙ্গে সব রকম সংযোগ ছিন্ন করলেন। সেই সঙ্গে তাঁর ভক্তদের কাছে ক্ষমাও চেয়ে নিলেন।

Akshay Kumar issues apology to fans

বিমল ইলাইচির বিজ্ঞাপন আপনি নিশ্চয়ই দেখেছেন। এই বিজ্ঞাপনে শাহরুখ খান ও অজয় ​​দেবগনের সঙ্গে হাজির হয়েছিলেন খিলাড়ি কুমার। এই বিজ্ঞাপনী প্রচারের অংশ হওয়ায়, অক্ষয় কুমারের উপর ক্ষুব্ধ হয় বড় সংখ্যক নেটিজেন।

Akshay Kumar issues apology to fans

এই বিজ্ঞাপনের জন্য সোশ্যাল মিডিয়ায় খারাপভাবে ট্রোলড হয়েছেন। ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় অক্ষয়-ভক্তদেরও। বরাবরই স্বাস্থ্য সচেতন ইমেজ নিয়ে ভক্তদের ইমপ্রেস করেছএন অক্ষয়। তাই ক্ষমা চেয়ে তামাক ব্র্যান্ড থেকে নিজেকে সরিয়ে নিলেন খিলাড়ি।

Akshay Kumar issues apology to fans

জনসাধারণের কাছে ক্ষমা চেয়ে অক্ষয় লেখেন, ‘‘আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমি আমার সমস্ত ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমাপ্রার্থী। গত কয়েক দিন ধরেই আপনাদের প্রতিক্রিয়া আমাকে ভীষণ ভাবে প্রভাবিত করেছে। যদিও আমি সরাসরি তামাককে সমর্থন করিনি এবং করব না। আমি এই সংস্থার এলাচের বিজ্ঞাপন করেছি। তবে আমি আপনাদের অনুভূতিকে সম্মান করি। তাই এই বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি এই সংস্থার কাছে থেকে নেওয়া অর্থও সমাজকল্যাণমূলক কাজে দিয়ে দেব। বাধ্যতামূলক আইনি চুক্তির কারণে নির্দিষ্ট সময়কাল পর্যন্ত এই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে এই সংস্থা। তবে আমি ভবিষ্যতে অত্যন্ত সচেতন থাকার প্রতিশ্রুতি দিচ্ছি। বিনিময়ে আমি চিরকাল আপনাদের ভালবাসা এবং শুভেচ্ছা চাইব।’

Akshay Kumar issues apology to fans

এই মুহূর্তে আগামী ছবিগুলির কাজে অত্যন্ত ব্যস্ত রয়েছেন অক্ষয়। তাঁকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে। আপাতত মুক্তির অপেক্ষায় ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’, ‘পৃথ্বীরাজ’, ‘সেলফি’-র মতো ছবি।

Akshay Kumar issues apology to fans

আরও পড়ুন; Urfi Javed crosses limit again; আবারও ভাইরাল! উরফি জাভেদ

আরও পড়ুন;  Movie Indian Police Force Teaser; ওটিটি-তে ডেবিউ করছেন রোহিত-সিদ্ধার্থ

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular