Monday, May 20, 2024
HomeবিনোদনFILMSActress Nora Fatehi চ্যালেঞ্জ মোকাবেলা করে, সাফল্যের শিখরে নোরা

Actress Nora Fatehi চ্যালেঞ্জ মোকাবেলা করে, সাফল্যের শিখরে নোরা

কাঞ্চন রাজপুত, ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা, Actress Nora Fatehi নোরা ফাতেহি, নিজের পরিচয় নিজেই তৈরি করেছেন বলিউডে। একের পর বলিউডের সুপারহিট আইটেম গানের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। বিগ বস থেকে নোরা বেরিয়ে যাওয়ার পর অনেক মিউজিক অ্যালবামের অফার আসতে শুরু করে। নোরার আইটেম গান ছাড়া বলিউড ছবি নিস্তেজ বলা যেতে পারে। ‘দিলবার গার্ল’ হিসাবে পরিচিত নোরা। আপনি কি জানেন, দিলবারের গান গাওয়ার আগেও নোরা সুপারহিট ছবির অংশ হয়েছিলেন। প্রভাসের সুপারহিট ছবি বাহুবলীতেও নোরা তার সৌন্দর্য ছড়িয়েছেন। প্রতিটি ছবিতে নোরার পারফরম্যান্স প্রায়শই ভক্তদের হৃদয় ছুঁয়ে যায়। নোরার এই সাফল্যের পেছনে রয়েছে তার দিনরাত পরিশ্রম।

কঠিন পরিশ্রম নোরার সাফল্যের চাবিকাঠি Actress Nora Fatehi 

একটি মাত্র গান দিয়ে কেরিয়ার শুরু করা নোরা এখন নিজে বলিউডের আইটেম গানের একটি মাইলফলক বলা যেতে পারে। তিনি টিভি শোতে বিভিন্ন নাচের অনুষ্ঠানে বিচারক হিসাবে উপস্থিত থাকেন এখন। আদতে কানাডার নোরার ভারতে আসার আগে অনেক স্বপ্ন ছিল, তিনি ভেবেছিলেন ভারতে তাঁর যাত্রা সহজ হবে। কিন্তু ভারতে এসে তিনি জীবনের বাস্তবতার মুখোমুখি হন। এবং সেই বাস্তবতা ছিল বেশ ভীতিকর। কিন্তু এই সব চ্যালেঞ্জ মোকাবেলা করে, নিজের পরিশ্রম দিয়ে নোরা আজ সাফল্যের শিখরে।

আরও পড়ুন : Mahesh Babu And Namrata Shirodkar 17th Wedding Anniversary প্রথম সাক্ষাতেই প্রেম, বিয়ের ১৭তম বর্ষে পদার্পণ মহেশ-নম্রতার

___

Published by Julekha Nasrin

 

 

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular