Friday, October 18, 2024
HomeবিনোদনSushmita-Rohman relationship way to break up ভাঙনের পথে সুস্মিতা-রোহমানের সম্পর্ক

Sushmita-Rohman relationship way to break up ভাঙনের পথে সুস্মিতা-রোহমানের সম্পর্ক

Sushmita-Rohman relationship way to break up ভাঙনের পথে সুস্মিতা-রোহমানের সম্পর্ক

ইন্ডিয়া নিউজ,মুম্বই: প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে মডেল রহমান শোলের প্রেমের সম্পর্ক সকলের জানা। প্রেমের ব্যাপারে কখনওই রাখঢাক করেন না বঙ্গসুন্দরী। সেই কারণে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে নিজের সম্পর্ক কোন দিন গোপন করেননি তিনি। তাদের রোম্যান্স ছিল বলিউডে বেশ আলোচিত।তবে বছর শেষে সম্পর্কে দাঁড়ি টানলেন সুস্মিতা ও রোহমান।

Sushmita-Rohman relationship way to break up১৯৯৪ সালে ‘মিস ইউনিভার্স’ খেতাব

সৌন্দর্যে তিনি বিশ্ব জয় করেছেন।১৯৯৪ সালে প্রথম ভারতীয় হিসাবে জিতেছেন ‘মিস ইউনিভার্স’ খেতাব।কিন্তু তার মন হয়ত সেভাবে কেউ জয় করতে পারেনি।তাই বয়স ৪৬ হলেও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।

Sushmita-Rohman relationship way to break upবন্ধুত্বতে শুরু বন্ধুত্বতে শেষ

বুধবার (২২ ডিসেম্বর) ইনস্টাগ্রামে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেন সুস্মিতা। তখনই প্রশ্ন উঠতে শুরু করে সুস্মিতা-রোহমানের সম্পর্ক নিয়ে।  তাঁর ও রোহমানের কাটানো হ্যাপি মোমেন্ট একটি ছবি শেয়ার করে প্রাক্তন বিশ্বসুন্দরী লেখন, ‘বন্ধুত্ব দিয়ে শুরু হয়েছিল, বন্ধুত্ব সব সময় থাকবে, সম্পর্কটা অনেকদিন আগেই ভেঙে গেলেও, একে অপরের প্রতি ভালোবাসা থাকবে।’ সঙ্গে সুস্মিতা জুড়ে দেন দুটি হ্যাশট্যাগ আর লেখেন ‘আমি তোমাদের ভালোবাসি!’

Sushmita-Rohman relationship way to break upসুস্মিতা এবং রোহমানের সম্পর্ক শুরু ইনস্টাগ্রামের মাধ্যমে

সুস্মিতা এবং রোহমানের সম্পর্ক শুরু হয় ইনস্টাগ্রামের মাধ্যমে। কাশ্মীরের ছেলে রোহমান ইঞ্জিনিয়ারিং শেষে মডেলিং শুরু করন।পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বইয়ে পাড়ি দেন। মুম্বইয়ে থাকাকালীন ইনস্টাগ্রাম মেসেজের মাধ্যমে সুস্মিতার সঙ্গে তাঁর পরিচয় হয়। সেই থেকে শুরু আলাপচারিতা। সিঙ্গল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক রোহমানের।বেশ কয়েকদিন ধরেই কাশ্মীরি মডেল রোহমান শলের বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল সুস্মিতার। সম্পর্কে থাকাকালীন সুস্মিতার বাড়িতেই থাকতেন রোহমান। তবে ব্রেকআপের পর রোহমান-সুস্মিতার বাড়ি ছেড়ে বন্ধুর বাড়িতে থাকতে শুরু করেন।

Sushmita-Rohman relationship way to break up রেনে-আলিশার সঙ্গেও ভালো সম্পর্ক রোহমানের

সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুস্মিতার ভাই। সেই সময় থেকে সুস্মিতার ফ্যানেরা অপেক্ষায় ছিল তাঁর ও রোহমানের বিয়ের খবরের জন্য। কিন্তু, ‘আরিয়া ২’ মুক্তির পর থেকেই সুস্মিতার বিভিন্ন লাইভে কিংবা পারিবারিক অনুষ্ঠানে রোহমানের অনুপস্থিতি চোখে পড়তে থাকে অনেকের।অবশেষে সমস্ত জল্পনার অবসান। নিজেই নিজের ব্রেকআপের কথা ঘোষণা করলেন সুস্মিতা সেন।

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular