Saturday, February 24, 2024
HomeউৎসবHusband arrested for unnatural death of wife in Bidhannagar স্বামীর অবৈধ সম্পর্কে...

Husband arrested for unnatural death of wife in Bidhannagar স্বামীর অবৈধ সম্পর্কে আত্মঘাতী গৃহবধূ, সন্তানের অভিযোগে গ্রেফতার বাবা

রনিক দত্ত, বিধাননগর, ইন্ডিয়া নিউজ বাংলা : স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সন্তানের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার স্বামী। সল্টলেকের বিচিত্রা আবাসনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ২০০৫ সালে সঞ্জয় কুমার পাত্রর সঙ্গে দ্বিতীয়বার বিবাহ হয় সোমা চৌধুরীর। সোমার প্রথম বিবাহের সন্তান ছিল এবং সঞ্জয়ও ডিভোর্সি ছিল। সকলে মিলেই সল্টলেকের বিচিত্রা আবাসনে বসাবাস করতেন। এদিন সোমা চৌধুরীর সন্তান কাজরী বিধাননগর উত্তর থানায় অভিযোগ করেন, মা সোমা চৌধুরীর সঙ্গে বিবাহের পরেও বিভিন্ন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক তৈরি করে সঞ্জয়। সেই নিয়ে বারংবার সাংসারিক অশান্তি হত দুজনের মধ্যে এবং সেই সময় সোমাকে মারধর পর্যন্ত করত বাবা।

স্বামীর অবৈধ সম্পর্কে আত্মঘাতী গৃহবধূ (Husband arrested for unnatural death of wife in Bidhannagar)

এরপরই গতকাল রাতে ফের যখন অশান্তি চূড়ান্ত পর্যায় পৌঁছায় সেই সময় সঞ্জয়ের প্ররোচনায় বিষ (অরগানিক ফসফেট) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সোমা পাত্র। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয় আর জি কর হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় মহিলার। এরপরই বিধাননগর উত্তর থানায় বাবা সঞ্জয় কুমার পাত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কন্যা কাজরী।

ঘটনার তদন্ত শুরু করে গতকাল রাতে অভিযুক্ত সঞ্জয় কুমার পাত্রকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। কী কারণে এই ঘটনা বা মহিলা বিষ পেল কোথা থেকে সেই বিষয়ে তদন্ত করে দেখছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular