Sunday, May 19, 2024
HomeBreaking'কোনও কর্মীর গায়ে হাত দিলে থানা ঘেরাও হবে', পুলিশকে হুঁশিয়ারি দিলো বিজেপি...

‘কোনও কর্মীর গায়ে হাত দিলে থানা ঘেরাও হবে’, পুলিশকে হুঁশিয়ারি দিলো বিজেপি নেতা দিলীপ ঘোষ

ফের বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। পুলিশকে খোলাখুলি ভাবে হুমকি দিলেন তিনি। বিজেপি কর্মীদের কারোর গায়ে হাত দিলে থানা ঘেরাও হবে। পুলিশকে তৃণমূল কংগ্রেসের গুপ্তচর বলে আক্রমণ করেন তিনি।
বিজেপি নেতার দাবি পুলিশ শাসক দলের সঙ্গে আঁতাত করে কাজ করছে। এমন কী পুলিশ সুপারের বাড়ি ঘেরাও করার ডাক দিয়েছেন তিনি। এক কথায় পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারকে নিশানায় রেখেছেন তিনি। পশ্চিম মেদিনীপুরের নতুন পুলিশ সুপার হয়ে এসেছেন ধৃতিমান সরকার।
দায়িত্ব নেওয়ার পরেই মেদিনীপুরের পুলিশ সুপার খড়গপুরে অফিস করার সিদ্ধান্ত নিয়েছেন। সপ্তাহে তিন-চারদিন করে খড়গপুরের এই অফিসে বসছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য ভারতী ঘোষ দায়িত্বে থাকাকালীন খড়গপুরে পুলিশ সুপারের অফিসটি খোলা হয়েছিল। তিনি চলে যাওয়ার পর থেকে সেটি বন্ধ ছিল। ভারতী ঘোষ বিজেপিতে যোগ দিয়েছেন।
পুলিশ সুপারের খড়গপুরের অফিসে বসার নেপথ্যে শাসক দলের স্বার্থসিদ্ধি রয়েছে বলে দাবি করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তিনি বলেছেন খড়গপুরে পুলিশের অফিস না খুললে তৃণমূল কংগ্রেস জিততে পারবে না সেকারণেই পুলিশ সুপার এই কাজ করছেন বলে অভিযোগ করেন তিনি। তৃণমূল কংগ্রেসকে জয়ী করার জন্যই পুলিশ সুপার খড়গপুরে অফিস করছেন বলে অভিযোগ করেছেন তিনি। সেকারণে পুলিশ সুপারকে সরাসরি হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেছেন, কোনও বিজেপি কর্মীর গায়ে হাত পড়লে থানা ঘেরাও হবে। এমনকী পুলিশ সুপারের অফিস পর্যন্ত ঘেরাও করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular