Saturday, February 24, 2024
Homeরাজ্যTwo arrested on charges of forging documents জাল নথি তৈরির অভিযোগ, বারাসতে...

Two arrested on charges of forging documents জাল নথি তৈরির অভিযোগ, বারাসতে গ্রেফতার দুই

উষ্ণীষ ঘোষ, বারাসত, ইন্ডিয়া নিউজ বাংলা : জাল আধার, ভোটার, পাসপোর্ট, স্কুল সার্টিফিকেট, গহনার সোনা ক্রয় করার কাগজপত্র, সরষের তেল-সহ এক ব্যক্তি ও এক মহিলাকে গ্রেফতার করল বারাসত থানার পুলিশ।

জাল আধার, ভোটার, পাসপোর্ট, স্কুল সার্টিফিকেট তৈরির অভিযোগ Two arrested on charges of forging documents

আরও পড়ুন : Alligation of corruption in 100 days work against ruling party শাসকদলের বিরুদ্ধে ১০০ দিনের কাজে দুর্নীতির অভিযোগ

গোপন সূত্রে খবর পেয়ে আজ বারাসতের বনমালিপুরের অভিযান চালায় পুলিশ। ধৃত ব্যক্তির নাম সাগর দেব। তামিলনাড়ুর চেন্নাইতে কাপড়ের ব্যবসা করার কথা বলে এলাকার একটি বাড়িতে ভাড়া ধৃত। এরপর সকলের অলক্ষে জাল ব্যবসা ফেঁদেছিল সে। আজ বারাসত থানার পুলিশ এসে সমস্ত নথি বাজেয়াপ্ত করে এবং এই অভিযোগে সাগর দেব ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তবে সাগরের কুকীর্তি জানিয়ে তার বিরুদ্ধে স্ত্রীও অভিযোগ দায়ের করে বারাসত থানায়।

বেশ কিছুদিন ধরেই বেআইনি ব্যবসার সাথে যুক্ত ছিল এই সাগর। তাকে গ্রেফতারে আরও তথ্যের সন্ধান পাওয়া যাবে বলে পুলিশের অনুমান। যদিও স্ত্রী তাকে ফাঁসিয়েছে বলে দাবি সাগরের। এদিকে বাড়িওয়ালার দাবি, তারা এই বিষয়ে কিছুই জানতেন না। বাংলাদেশ লাগোয়া এই জেলায় এই ধরনের বেআইনি নথি নিয়ে তৎপর ছিল প্রশাসন। এই নথি বানানোর পেছনে অন্য কোনও নাশকতা বা লজিস্টিক সাপোর্ট দেওয়ার জন্য এই নথিপত্র বানানো হচ্ছিল কিনা নাকি অন্য কোনও উদ্দেশ্য ছিল, খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছাড়িয়েছে।

———-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular