Sunday, September 8, 2024
Homeরাজ্যTMC’s Derek O'Brien Covid Positive করোনা আক্রান্ত ডেরেক ও’ব্রায়েন, টুইটে জানালেন তৃণমূল...

TMC’s Derek O’Brien Covid Positive করোনা আক্রান্ত ডেরেক ও’ব্রায়েন, টুইটে জানালেন তৃণমূল সাংসদ

শুভাশিস মণ্ডল, ইন্ডিয়া নিউজ বাংলা : TMC’s Derek O’Brien Covid Positive করোনা ভাইরাসে আক্রান্ত হলেন রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন। নিজের সংক্রমণের খবর টুইট করে জানালেন তৃণমূল কংগ্রেসের এই সাংসদ। টুইটে তিনি লিখলেন, ‘আমার নমুনার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। মাঝারি উপসর্গ। বাড়িতেই আইসোলেশনে আছি। গত ৩ দিনে সংস্পর্শে আসা কেউ যদি উপসর্গ লক্ষ্য করেন তবে চিকিৎসকের পরামর্শ নিন অনুগ্রহ করে। (সর্বদা অতি-সতর্ক ছিলাম। তবুও কোভিড আক্রান্ত হলাম।)’। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন ডেরেক।

আরও পড়ুন : BCCI president Sourav Ganguly tests positive for coronavirus করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়, নেগেটিভ রিপোর্ট ডোনা-সানার

পাশাপাশি আজ সকালেই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার রাতেই অসুস্থতার কারণে মহারাজকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুযায়ী জানা যাচ্ছে যে, গত ২৪ ঘণ্টায় দেশে ৬ হাজার ৩৫৮ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন৷ দেশে এই মুহূর্তে মোট করোনা সংক্রমণের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ কোটি ৪৭ লক্ষ ৯৯ হাজার ৬৯১ জন৷ গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ২৯৩ জন করোনা আক্রান্তের। আর গত ২৪ ঘণ্টায় ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৫৩জন। ইতিমধ্যেই দেশের ১৯টি রাজ্যে ওমিক্রনের খবর পাওয়া গেছে।  (TMC’s Derek O’Brien Covid Positive)

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular