Saturday, February 24, 2024
Homeওয়েস্ট বেঙ্গলSpecial women force in Siliguri Police অপরাধীদের সবক শেখাতে শিলিগুড়িতে দাপিয়ে বেড়াচ্ছে...

Special women force in Siliguri Police অপরাধীদের সবক শেখাতে শিলিগুড়িতে দাপিয়ে বেড়াচ্ছে তেজস্বিনী স্কোয়াড

প্রসেনজিৎ রাহা, শিলিগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : বড়দিনের রাতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রতিটি থানা এলাকায় চষে বেড়াল তেজস্বিনীর দল। মহিলাদের ওপর যে কোনও রকম অপ্রীতিকর ঘটনার রুখতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গৌরব শর্মার উদ্যোগে তৈরি হয়েছে মহিলা পুলিশের এই বিশেষ দল ‘তেজস্বিনী’। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বাছাই করা মহিলা পুলিশ অফিসারদেরকে নিয়ে এই স্কোয়াড তৈরি করেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ (Siliguri Police Commissionerate)।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের তেজস্বিনী স্কোয়াড (Special women force in Siliguri Police)

ইভটিজিং রোখা থেকে শুরু করে, শহরে মহিলা ঘটিত যেকোনও রকম অপরাধ দমনে এই দল বেশ কিছুদিন যাবৎ দাপিয়ে কাজ করছে। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের বাগডোগরা থানা, মাটিগাড়া থানা, প্রধাননগর থানা, ভক্তিনগর থানার শিলিগুড়ি থানা ও নিউ জলপাইগুড়ি থানা এলাকায় সকাল থেকে রাত তেজস্বিনী বাহিনীর গাড়ি ঘুরছে অনবরত। স্কুটি এবং বাইকে করে ঘুরছে এই বাহিনী। লক্ষ্য একটাই, মহিলা ঘটিত যেকোনও রকম অপরাধ দমন।

ইতিমধ্যেই মহিলা পুলিশের এই বিশেষ দল বেশ কিছু ক্ষেত্রে দ্রুত অপারেশন চালিয়ে সাফল্য পেয়েছে। বড়দিনের রাতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ‘তেজস্বিনী’ শহরের বিভিন্ন জায়গায় টহল দিয়ে রুখে দিয়েছে অপ্রীতিকর ঘটনা। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গৌরব শর্মা জানিয়েছেন, ‘বর্ষবরণের রাত হোক বা যেকোনও দিন ২৪ ঘণ্টা ৩৬৫ দিন শহরে নজরদারি চালাবে এই দল।’

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular