Thursday, September 19, 2024
Homeরাজ্যনদিয়াMP Jagannath Sarkar ৫ রাজ্যে বিজেপির ভোটের ফলাফল নিয়ে প্রতিক্রিয়া দিলেন সাংসদ...

MP Jagannath Sarkar ৫ রাজ্যে বিজেপির ভোটের ফলাফল নিয়ে প্রতিক্রিয়া দিলেন সাংসদ জগন্নাথ সরকার

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : MP Jagannath Sarkar অন্যান্য ৩ রাজ্য-সহ উত্তরপ্রদেশের জয় পশ্চিমবঙ্গের বিজেপি নেতৃত্বের মধ্যে আত্মবিশ্বাস ফিরিয়ে আনবে। বিজেপি মানেই উন্নয়ন। পাঁচ রাজ্যের ফল ঘোষণার পর বিজেপির জয় নিয়ে প্রতিক্রিয়া দিলেন নদিয়ার রানাঘাট কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। উল্লেখ্য গতকাল উত্তরপ্রদেশ, মণিপুর, গোয়া, উত্তরাখণ্ড এবং পঞ্জাবে ভোটের ফলাফল ঘোষণা হয়। সেখানে দেখা যায় শুধুমাত্র পঞ্জাব বাদ দিয়ে বাকি চার রাজ্যে বিরোধীদের কার্যত ধুলিস্যাৎ করে গেরুয়া শিবিরের জয় জয়কার।

ঐতিহাসিকভাবে উত্তরপ্রদেশে দ্বিতীয়বারের জন্য সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়তে চলেছে পদ্ম শিবির। এই জয় পশ্চিমবঙ্গের বিজেপি কর্মীদের আত্মবিশ্বাস ফিরিয়ে আনবে বলেই প্রতিক্রিয়া দিলেন সাংসদ জগন্নাথ সরকার। তিনি বলেন, ভারতীয় জনতা পার্টি মানে উন্নয়ন, সুশাসন। আমরা জানি গোটা ভারতবর্ষে প্রতিষ্ঠানবিরোধী হাওয়া থাকে। অর্থাৎ যে রাজত্ব করে তার বিরুদ্ধে ফলাফল যায়। কিন্তু বিজেপি একমাত্র দল উন্নয়নে নিরিখে টিকে থাকে। পাঁচ রাজ্যের ভোটের ফলাফল জলজ্যান্ত উদাহরণ। আগামী দিনে এই ফলাফল পশ্চিমবঙ্গের বিজেপি কর্মীদের আত্মবিশ্বাস ফিরিয়ে আনবে এবং তার প্রভাব পড়বে।

MP Jagannath Sarkar

আরও পড়ুন : UP Assembly Election 2022 : বিজেপি কর্মীরা প্রতিশ্রুতি দিয়েছিল ১০ মার্চ থেকে হোলি হবে, তা পূরণ হয়েছে, ৪ রাজ্যে বিপুল জয়ের পর বললেন প্রধানমন্ত্রী

——–

Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular