Wednesday, July 24, 2024
HomePOLITICSShantanu Thakur : শুনেছিলাম উনি শিক্ষিত, কী করে অশিক্ষিত হয়ে গেলেন?: Mahua-কে...

Shantanu Thakur : শুনেছিলাম উনি শিক্ষিত, কী করে অশিক্ষিত হয়ে গেলেন?: Mahua-কে পাল্টা শান্তনুর

সম্প্রতি বনগাঁর সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) একটি লেটারহেড ভাইরাল হয়েছে। অভিযোগ উঠেছে যে এই লেটারহেডে, সীমান্ত এলাকায় ৩ কেজি ‘গোমাংস’ নিয়ে যাওয়ার জন্য এক ব্যক্তিকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এই লেটারহেড ভাইরাল হতেই শান্তনু ঠাকুরকে তীব্র আক্রমণ শুরু করেছে তৃণমূল কংগ্রেস। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মন্ত্রক এবং গোরক্ষক সেনার নিন্দা করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রও।

সোমবার সকালে এক এক্স হ্যান্ডেলে শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) নাম ছাপানো সরকারি প্যাডে লেখা ওই চিঠি পোস্ট করে মহুয়া অভিযোগ করেন, কেন্দ্রীয় মন্ত্রী সরকারি সিলমোহরে নাম-ঠিকানাসহ একটি ফর্ম ছাপিয়ে ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাপাচার কারবারিদের ছাড়পত্র দেওয়ার অনুমতি দিয়েছেন দেশের সীমান্তরক্ষী বাহিনীকে। শুধু তাই নয়, গোরক্ষক পার্টির নেতা ‘গরুর মাংস’ পাচারের রাস্তা ছেড়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন ওই চিঠিতে!

Mahua Moitra X Handle Post
Mahua Moitra X Handle Post

আরও পড়ুন : Firhad Hakim : ‘বিতর্কিত’ মন্তব্য করে ফের ‘বিপাকে’ কলকাতার মেয়র ফিরহাদ?

কী বলেছেন শান্তনু ঠাকুর?

এই অভিযোগের জবাব দিতে গিয়ে বিষয়টি ব্যাখ্যা করেন শান্তনু ঠাকুর (Shantanu Thakur) এবং সেই সঙ্গে মহুয়া মৈত্রকে কটাক্ষ করে বলেন, ‘আমি জানতাম মহুয়া মৈত্র একজন শিক্ষিত মহিলা, তিনি অশিক্ষিত হয়ে গেলেন কীভাবে? কোনও তথ্য ছাড়াই কীভাবে অভিযোগ করলেন তিনি সেটা তাঁকে জিজ্ঞেস করতে হবে?’ মহুয়া মৈত্র নিজে একজন সংসদের সদস্য হয়ে কোনও তথ্য-প্রমাণ ছাড়াই অন্য একজন সাংসদের বিরুদ্ধে কীভাবে এধরনের কথা বলতে পারলেন সেই প্রশ্নও তুলেছেন শান্তনু ঠাকুর।

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular