Monday, May 20, 2024
Homeরাজ্যমুর্শিদাবাদLorry-bus collision in Murshidabad যাত্রীবোঝাই বাস ও ছোট লরির মুখোমুখি সংঘর্ষে মৃত...

Lorry-bus collision in Murshidabad যাত্রীবোঝাই বাস ও ছোট লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ১, আহত ৫

রাজীব ঘোষ, মুর্শিদাবাদ, ইন্ডিয়া নিউজ বাংলা: Lorry-bus collision in Murshidabad মুর্শিদাবাদ জেলার ডোমকল থানার অন্তর্গত হারুরপাড়া মাঠ এলাকায় রবিবার সকালে যাত্রীবোঝাই বাস ও ছোট লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক ব্যক্তির এবং আহত হলেন আরও ৫ জন। রবিবার সকালের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা হারুরপাড়া মাঠ সংলগ্ন এলাকায়।

জানা গিয়েছে, বেসরকারি ওই যাত্রীবোঝাই বাসটি জলঙ্গি থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল। তখনই অপর দিক থেকে ছোট লরি হারুরপাড়া মাঠ এলাকায় তীব্র গতিতে ছুটে আসে। ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস এবং ছোট লরির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার পর মৃত্যু হয় ছোট লরি চালকের এবং আহত হন ছোট লরির খালাসি-সহ আরো ৫জন। Lorry-bus collision in Murshidabad

ঘটনার খবর পেয়ে ডোমকল থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। আহত ব্যক্তিদের উদ্ধার করে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যায়।  ছোট লরির খালাসির অবস্থার অবনতি হলে তাাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয় উন্নত চিকিৎসার জন্য। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হারুরপাড়া মাঠ সংলগ্ন এলাকায় রবিবার সকালে।

Lorry-bus collision in Murshidabad

আরও পড়ুন: PM Modi’s Maan ki Baat ‘মন কি বাত’-এ ডিজিটাল লেনদেনে জোর প্রধানমন্ত্রী মোদির

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular