Friday, February 23, 2024
HomeINDIAN FESTIVALGovernment officials with Santa Claus gifts উপহার হাতে সরকারি আধিকারিকরা

Government officials with Santa Claus gifts উপহার হাতে সরকারি আধিকারিকরা

Government officials with Santa Claus gifts উপহার হাতে সরকারি আধিকারিকরা

পার্থ মুখোপাধ্যায়,ইন্ডিয়া নিউজ বাংলা,পশ্চিম মেদিনীপুর: বড়দিন উতসবের আনন্দে মেতেছে শহর থেকে রাজ্য। শীতের উষ্ণতাকে গায়ে মেখে বড়দিনের আনন্দকে চেটেপুটে উপভোগ করছে উত্সব প্রিয় বাঙালি।অন্যদিকে তখন ফুটপাতের সেই মানুষ গুলি,যাদের করুণ মুখের চাহনি ষেন বোঝাতে চায়,শীত তাদের কাছে অবিশাপ।

Government officials with Santa Claus gifts স্যান্টাক্লজ মহকুমা প্রশাসনের আধিকারিকরা

শীতের রাতে অসহায় মানুষদের কাছে স্যান্টাক্লজ সেজে হাজির ঘাটাল মহকুমা প্রশাসনের আধিকারিকরা। রাতের অন্ধকারে গাড়ি নিয়ে ঘুরে ঘুরে রাস্তার ধারে আশ্রয় নেওয়া ভবঘুরেদের হাতে তারা তুলে দেন বড়দিনের উপহার সামগ্রী।শীতে কাঁপছে গোটা রাজ্য। জাকিয়ে শীত পড়েছে পশ্চিম মেদিনীপুরেও। তারমধ্যে কেউ শুয়ে আছে ফুটপাতে,কেউবা রাস্তার পাশের ঝুপড়িতে কাঁপছে শীতের কামড়ে।সেই সমস্ত সহায় সম্বলহীন মানুষগুলোর হাতে ঘাটালের এসডিও,এসডিপিও থেকে সাংসদ দেবের প্রতিনিধিরা তুলে দিলেন চাদর, কম্বল। সঙ্গে বাড়তি পাওনা হিসাবে বড়দিনের কেক। অপ্রত্যাশিত এই উপহার পেয়ে স্বাভাবিক ভাবে খুশি সর্বহারা মানুষগুলি।

 

Government officials with Santa Claus gifts উপহার দেন শীতবস্ত্র,বড়দিনের কেক

শুক্রবার রাত্রিতে হঠাৎই ঘাটাল মহকুমা প্রশাসনের উদ্যোগে ঘাটালের মহকুমাশাসক সুমন বিশ্বাস,পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী এবং ঘাটালের সাংসদ দীপক অধিকারীর(দেব) প্রতিনিধি রামপদ মান্না গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন।চষে বেড়ান ঘাটালের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্ষন্ত।রাস্তার ধারে শীতের রাতে আশ্রয় নেওয়া অসহায় মানুষগুলোর হাতে তুলে দেন শীতবস্ত্র এবং বড়দিনের কেক।

Government officials with Santa Claus gifts হাসি ফুটেছে অসহায় মানুষগুলির মুখে

মহকুমাশাসক সুমন বিশ্বাস বলেন, প্রত্যেক বছর শীতের সময় আমরা এই কর্মসূচি নিয়ে থাকি। কিন্তু এবছর একটু অন্যভাবে দিনটি পালন করতে চেয়েছিলাম।সেই কারণে বড়দিনের আগের রাতকে বেছে নেওয়া। যাতে শীতবস্ত্র ছাড়াও উপহার হিসাবে একটি কেক তুলে দিয়ে এই সমস্ত মানুষগুলির মুখে একটু হাসি ফোটাতে পারি। সকলের সঙ্গে ভাগ করে নিতে পারি বড়দিনের আনন্দ।বড়দিনের আগে প্রশাসনের আধিকারিকদের থেকে উপহার পেয়ে মুখে হাসি ফুটেছে অসহায় মানুষগুলির।

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular