Sunday, September 8, 2024
Homeরাজ্যপূর্ব বর্ধমানGold Biscuit-Mystery in Burdwan সোনার বিস্কুট-রহস্য! বর্ধমানে রুমালে জড়ানো পুটলি খুলেই অবাক...

Gold Biscuit-Mystery in Burdwan সোনার বিস্কুট-রহস্য! বর্ধমানে রুমালে জড়ানো পুটলি খুলেই অবাক সিভিক ভলান্টিয়ার

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা : দিনে দুপুরে বর্ধমান শহরে জিটি রোডে উদ্ধার হল সোনার বিস্কুট। সাহসিকতার পরিচয় দিলেন এক সিভিক ভলান্টিয়ার। সোমবার দুপুরে ঘটনাটি ঘটে বর্ধমান পৌরসভার সামনে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বর্ধমান থানার পুলিশ। উদ্ধার হওয়া সোনার বিস্কুটটি নিয়ে যাওয়া হয় বর্ধমান থানায়।

আরও পড়ুন : Large Indian civet rescued at Balurghat গন্ধগোকুল উদ্ধার বালুরঘাটে

সোনার বিস্কুট-রহস্য! পুটলি খুলেই অবাক সিভিক ভলান্টিয়ার Gold Biscuit-Mystery in Burdwan

এদিন পৌরসভার সামনে কর্মরত অবস্থায় ছিলেন সিভিক ভলান্টিয়ার সেখ নাজির হোসেন। সেই সময় এক রিক্সাচালক ও মহিলার মধ্যে বচসা দেখে এগিয়ে আসেন সিভিক ভলান্টিয়ার। তাঁকে দেখেই হাতে থাকা রুমালে জড়ানো পুটলি ফেলে পালিয়ে যায় মহিলা ও রিক্সাচালক। পিছু ধাওয়া করলেও ধরতে পারেনি সিভিক ভলান্টিয়ার সেখ নাজির হোসেন। ততক্ষণে চম্পট দেয় দুইজনেই। ফিরে এসে পুটলিটি খুললে চক্ষু চড়কগাছ ওই সিভিক ভলান্টিয়ারের। পুটলির ভিতরে থাকা সোনার বিস্কুট দেখে তিনি সঙ্গে সঙ্গে বর্ধমান থানায় গোটা বিষয়টি জানান। ছুটে আসেন আশেপাশে থাকা কিছু মানুষজন। তাঁদের অভিযোগ সোনার বিস্কুট দেখে ওই রিক্সাচালক ও মহিলাকে কিছু জিজ্ঞাসা না করেই ছেড়ে দেয় সিভিক নাজির হোসেন। ফলে পালিয়ে যেতে সক্ষম হন দু’জন। যদিও সিভিক ভলান্টিয়ার জানিয়েছেন সে চেষ্টা করেও ধরতে পারেনি দুই সন্দেহভাজনকে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ট্রাফিক ওসি ও বর্ধমান থানার পুলিশ। উদ্ধার হওয়া প্রায় লক্ষাধিক টাকার সোনার বিস্কুটটি বর্ধমান থানার পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে। তবে বর্ধমান থানার পক্ষ থেকে জানানো হয় উদ্ধার হওয়া বিস্কুটটি পরীক্ষা করে দেখা গেছে যে ওটা সোনার বিস্কুট ছিল না। অন্য কোনও ধাতুর উপর সোনার জল দেওয়া হয়েছে।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular