Monday, June 17, 2024
HomeBreakingSuvendu Adhikari on Dev : 'দেবের অ্যাকাউন্টে গরু পাচারের টাকা', বিস্ফোরক শুভেন্দু...

Suvendu Adhikari on Dev : ‘দেবের অ্যাকাউন্টে গরু পাচারের টাকা’, বিস্ফোরক শুভেন্দু অধিকারী

লোকসভা নির্বাচনের একটি করে দফা সম্পন্ন হচ্ছে আর রাজ্য রাজনীতির আঙিনা ততোটাই উত্তপ্ত হচ্ছে। অভিযোগ, পাল্টা অভিযোগে এমনিতেই সরগরম পরিস্থিতি, সেই পালে আরও একটু হাওয়া লাগলো ঘাটালে তৃণমূলের তারকা প্রার্থী দেবের বিরুদ্ধে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari on Dev) একটি পোস্টকে কেন্দ্র করে। যে পোস্টে শুভেন্দু দেবের বিরুদ্ধে কার্যত বোমা ফাটিয়েছেন বলেই মত রাজনৈতিক মহলের একাংশের।

আরও পড়ুন : OBC Certificates Verdict: ‘বিরোধী জোটের গালে জোর থাপ্পড় পড়েছে’, ওবিসি মামলার রায় প্রসঙ্গে মোদী

কী রয়েছে শুভেন্দুর পোস্টে?

নিজের এক্স হ্যান্ডেলে একটি ডায়েরির পাতার ছবি পোস্ট করে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari on Dev) লেখেন, ‘দেবের কীর্তি’। তাঁর দাবি, দেবের অ্যাকাউন্টে নাকি এনামুলের টাকা ঢুকেছে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই নথিও তুলে ধরেন শুভেন্দু। সেই ডায়েরির পাতাতে দেবের নামের উল্লেখও দেখা যায়। নিচে রইল রাজ্যের বিরোধী দলনেতার সেই পোস্ট-

Suvendu Adhikari's X Account Post on Dev
Suvendu Adhikari’s X Account Post on Dev

এদিকে, শুভেন্দুর পোস্টের পর পাল্টা দিয়েছেন দেবও। নিজের এক্স হ্যান্ডেলে তিনি একটি পোস্ট করেন। দেব সেখানে লেখেন, ‘আমার ভদ্রতা কিন্তু আমার দুর্বলতা নয়।’ তিনি এও লেখেন যে, ‘এই তথ্য শুধু ইডি-সিবিআই আর হাইকোর্টের কাছে ছিল। শুভেন্দুদা কীভাবে পেল এটা?’ আর এখানেই রাজ্যের বিরোধী দলনেতার সঙ্গে ইডি-সিবিআই-এর যোগ প্রসঙ্গে প্রশ্ন তুলে দেন তিনি।

উল্লেখ্য, গরুপাচার মামলায় এই প্রথম যে দেবের নাম জড়ালো তা কিন্তু নয়। এর আগেও, তদন্তে নাম উঠে এসেছিল তাঁর। তদন্তকারী সংস্থা তাঁকে তলব করেছিল এবং হাজিরাও দিয়েছিলেন অভিনেতা। একবার ফের দেব এবং গরুপাচার মামলার যোগ প্রসঙ্গে অভিযোগকে খুঁচিয়ে দিলেন শুভেন্দু অধিকারী।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular