Monday, May 20, 2024
HomeWILDLIFEBirth of five Royal Bengal Tigers Cubs শিলিগুড়িতে পাঁচ সন্তানের জন্ম দিল...

Birth of five Royal Bengal Tigers Cubs শিলিগুড়িতে পাঁচ সন্তানের জন্ম দিল শিলা, বেঙ্গল সাফারি পার্কে খুশির হাওয়া

প্রসেনজিৎ রাহা, শিলিগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : Birth of five Royal Bengal Tigers Cubs তৃতীয়বার মা হল শিলা। গতবারের মতো এবারও পাঁচ সন্তানের জন্ম দিয়েছে বেঙ্গল সাফারি পার্কের বাঘিনী শিলা। আর বেঙ্গল সাফারি পার্কের রয়্যাল বেঙ্গল টাইগার শিলার সন্তান জন্মের খবরে চরম উন্মাদনা পার্কের কর্মীদের মধ্যে। পর্যটকদের জন্য শিলিগুড়ির অন্যতম দ্রষ্টব্য স্থান বেঙ্গল সাফারি পার্ক। আর এই পার্কের মূল আকর্ষণই হল রয়্যাল বেঙ্গল টাইগার।

শিলা পাঁচ সন্তানের জন্ম দিয়েছে, বাবা বরাবরের মতোই বিভান Birth of five Royal Bengal Tigers Cubs

সম্প্রতি ১০ মার্চ শিলা পাঁচ সন্তানের জন্ম দিয়েছে। বাবা বরাবরের মতোই বিভান। তবে এখনও পর্যন্ত শিলা-বিভানের সন্তানদের লিঙ্গ চিহ্নিত করা যায়নি। বেঙ্গল সাফারি পার্ক সূত্রে জানা গিয়েছে, বতর্মানে মা শিলা ও পাঁচ সন্তান সুস্থ রয়েছে। বাঘিনী শীলা এই নিয়ে তৃতীয়বার সন্তান প্রসব করল। বর্তমানে সর্বক্ষণ তিনজন চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছে শিলা ও শাকবগুলি। নতুন অতিথি এই পাঁচ সন্তান, বাঘিনী শিলা ও বাঘ বিভানে মজে সাফারি পার্কের কর্মীরা। জানা গিয়েছে আপাতত পার্কের ভেতরে বিশেষ এনক্লোজারে পশু চিকিৎসকদের একটি সর্বক্ষণ নজরদারি চালাচ্ছেন।

Birth of five Royal Bengal Tigers Cubs

আরও পড়ুন : Karnataka High Court verdict on Hijab ‘হিজাব ইসলামের অপরিহার্য ধর্মীয় অনুশীলনের অংশ নয়’, জানিয়ে দিল কর্ণাটক হাইকোর্টের ডিভিশন বেঞ্চ

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular