Saturday, February 24, 2024
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুর8 month pregnant housewife suffocated death ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে...

8 month pregnant housewife suffocated death ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে খুন

পীযূষ সরকার, দক্ষিণ দিনাজপুর, ইন্ডিয়া নিউজ বাংলা :  ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে খুন। খুনের অভিযোগ উঠল স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। নববর্ষের প্রথম দিনে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুরে।

মৃত গৃহবধূর নাম সেলিনা আক্তার বানু (২১)। বাড়ি কুশমন্ডি থানার উদয় গ্রাম পঞ্চায়েতের পুতুহরি মাঝাডাঙা এলাকায়। সূত্রের খবর ,বছর দুই আগে ভালোবেসে বিয়ে করেন রুহুল আমিন এবং সেলিনা আক্তার। কিন্তু বিয়ের পর থেকেই সেলিনার ওপর অকথ্য অত্যাচার চালাত তার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকেরা। এই নিয়ে একাধিক বার কুশমন্ডি থানায় অভিযোগ জানানো হয়েছে তার বাড়ির পক্ষ থেকে। গ্রামে বসেছে সালিশি সভাও।

8 month pregnant housewife suffocated death ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে খুন 

আরও পড়ুন : Union leader attacked in Haldia তৃণমূলের পতাকা উত্তোলন করতে গিয়ে হলদিয়ায় আক্রান্ত শ্রমিক নেতা

ভিন রাজ্যে কাজ করতেন রুহুল আমিন। ২৫  ডিসেম্বর এবং ইংরেজি নববর্ষ উপলক্ষে বাড়ি ফিরে আসতেই শুরু হয় নতুন করে অশান্তি। শুক্রবার রাতে সেই অশান্তি চরম পর্যায়ে পৌঁছায় বলে অভিযোগ। মৃতা গৃহবধূর আত্মীয়দের অভিযোগ ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন সেলিনা। এই অবস্থায় তাঁকে মারধর করার পাশাপাশি শ্বাসরোধ করে খুন করেছে তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা। এমনকি তাদের খবর পর্যন্ত দেওয়া হয়নি।  সকালে খবর পেয়ে তারা গঙ্গারামপুর হাসপাতালে গিয়ে দেখেন সেখানে পড়ে রয়েছে সেলিনার নিথর দেহ। পরে গঙ্গারামপুর থানার তৎপরতায় দেহটি ময়নাতদন্তের জন্য বালুঘাট হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে কুশমন্ডি থানার পুলিশ।

————
Published by Julekha

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular