Saturday, September 7, 2024
Homeঅন্যান্যFeathered Outfits : গরমে 'পালক-পোশাকেই' করুন বাজিমাত!

Feathered Outfits : গরমে ‘পালক-পোশাকেই’ করুন বাজিমাত!

ফ্যাশনের দুনিয়ায় বিভিন্ন ডিজাইনের, ফেবরিকের নজরকাড়া পোশাক রয়েছে, কিন্তু এর মধ্যে সবসময়ই কিন্তু একটা আলাদা জায়গা বলা ভালো, নিজের জনপ্রিয়তা ধরে রেখেছে ‘পালক-পোশাক’ (Feathered Outfits). সম্প্রতি বলি ডিভা জ্যাকলিন ফার্ণান্ডেজ এমনই একটি পোশাকে নজর কেড়েছেন সকলের। পালক নয়, তবে এই পোশাক দেখলে মনে হবে যেন পালক দিয়েই তৈরি!

Cannes Film Festival-এ জ্যাকলিনকে এমনই এক Feathered Outfits-এ দেখা যায়। ব্যাকলেস এই পোশাকের সঙ্গে মানানসই কানের দুল এবং ন্যুড মেক আপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তবে এই প্যাচপ্যাচে গরমে ফ্যাশনেবল পোশাক পরতে হলে জ্যাকলিনের এই স্টাইল কিন্তু ট্রাই করে দেখতে পারেন।

আরও পড়ুন : Dhadak 2: তৃপ্তি-সিদ্ধান্তকে জুটি করে ‘ধড়ক ২’ উপহার দেবেন করণ

এই গরমে পোশাক নির্বাচনের ক্ষেত্রে নজর রাখতে হবে রঙের দিকেও। গরমে কোনও গাঢ় রঙ না বেছে হালকা রঙ বেছে নেওয়াই ভালো। হালকা রঙ তাপ কম শোষণ করায় শরীরে স্বস্তি লাগে অনেকটাই। আর এক্ষেত্রে সাদা রঙের জুড়ি মেলা ভার। এর পাশাপাশি হালকা গোলাপি, হালকা আকাশি, হালকা সবুজ, হালকা হলুদ রঙের পোশাকও পরা যেতে পারে।

তবে পোশাকের পাশাপাশি গরমে আপনাকে নজর রাখতে হবে অন্তর্বাসের দিকেও। গরমকালের অবশ্যই চেষ্টা করুন সুতির অন্তর্বাস পরতে। এতে অস্বস্তি কমবে।

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular