Monday, June 17, 2024
HomeদেশViral Video : মোদী মন্ত্রিসভার শপথে রাষ্ট্রপতি ভবনে ঘুরে বেড়াল Leopard?

Viral Video : মোদী মন্ত্রিসভার শপথে রাষ্ট্রপতি ভবনে ঘুরে বেড়াল Leopard?

মোদীর শপথগ্রহণ এবং মোদীর মন্ত্রিসভা গঠন নিয়ে এই মুহূর্তে খবরের দুনিয়া মশগুল থাকবে সেটাই স্বাভাবিক, কিন্তু তার পাশাপাশি একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা জায়গাও করে নিয়েছে সংবাদ শিরোনামে। কিছুক্ষণের ওই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, রাষ্ট্রপতি ভবনে যখন শপথগ্রহণ পর্ব চলছে তখন Leopard-এর মতো একটি প্রাণী ঘুরেফিরে বেড়াচ্ছে মঞ্চে। তবে সেটি আসলে কী তা এখনও স্পষ্ট নয়।

ভিডিও ক্লিপটি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়তে সময় লাগেনি। রাষ্ট্রপতি ভবনে এত কড়া নিরাপত্তার মধ্যে এমন একটি ঘটনা ঘটায় রীতিমতো হতবাক সকলে! বিজেপি সাংসদ Durga Das যখন শপথগ্রহণের কাজে ব্যস্ত ছিলেন সে সময় এই ঘটনা ঘটে।

আরও পড়ুন : Modi Govt 3.0 : নতুন মন্ত্রীদের নিয়ে নিজের বাসভবনে প্রথম বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী মোদী

এটি লেপার্ড নাকি কোনও বিড়াল জাতীয় প্রাণী, নাকি কুকুর, সে নিয়ে এই মুহূর্তে জোর চর্চা (Viral Video) নেট-পাড়ায়। কেউ কেউ প্রশ্ন ছুড়েছেন নিরাপত্তারক্ষীদের ভূমিকা নিয়ে। কেউ আবার লিখেছেন, ‘লেজ এবং চলনে লেপার্ড বলে মনে হচ্ছে। সকলে খুব ভাগ্যবান যে প্রাণীটি সেখান থেকে চলে গিয়েছে নিঃশব্দে।’

উল্লেখ্য, এই নিয়ে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর কুর্সিতে আসীন হলেন নরেন্দ্র মোদী। রবিবার সন্ধ্যায় মোদীর পাশাপাশি শপথগ্রহণ করলেন আরও ৭২জন মন্ত্রী। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় ৮,০০০ অতিথি। তৃতীয়বার প্রধানমন্ত্রীর পদে শপথগ্রহণের মাধ্যমে মোদী ছুঁয়ে ফেললেন জওহরলাল নেহরুর রেকর্ড।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular