Saturday, February 24, 2024
HomeদেশJammu Kashmir News Stampede At Mata Vaishno Devi Temple 12 killed, 15...

Jammu Kashmir News Stampede At Mata Vaishno Devi Temple 12 killed, 15 Injured মা বৈষ্ণোদেবী মন্দিরে পদপিষ্ট হয়ে মৃত ১২, আহত ১৫

বীর সিং, নয়াদিল্লি, ইন্ডিয়া নিউজ বাংলা : জম্মু ও কাশ্মীরের মা বৈষ্ণোদেবী মন্দিরে মর্মান্তিক দুর্ঘটনা। গভীর রাতে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ১২ জনের এবং আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় ১২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন কাটরার কমিউনিটি হেলথ সেন্টারের ব্লক মেডিক্যাল অফিসার। আহতদের স্থানীয় নারায়ণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন : Tourists flock to Digha on New Year’s Eve বর্ষবরণের রাতে ফের দেদার আনন্দ, উজ্জ্বল স্বমহিমায় ফিরে এল দিঘা

হতাহতদের মধ্যে জম্মু ও কাশ্মীর, দিল্লি, পঞ্জাব ও হরিয়ানার মানুষ (Jammu Kashmir News)

পুলিশ সূত্রে খবর, রাত ২টা থেকে ৩টার মধ্যে ঘটনাটি ঘটেছে। এরফলে বৈষ্ণোদেবী যাত্রা বন্ধ করে দেওয়া হয়েছে। সেই কারণে বহু ভক্ত বাড়ি ফিরতে শুরুও করেছেন। রাজ্যের ডিজিপি দিলবাগ সিং বলেছেন যে, দুর্ঘটনায় ১২ জন মারা গেছে এবং ১৩ জন আহত হয়েছে।

দিলবাগ সিং আরও জানান, ভোর সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, কিছু বিষয় নিয়ে সমস্যার সূত্রপাত হওয়ার পরই লোকজনের মধ্যে ঝগড়া শুরু হয়। তাঁরা একে অপরকে ধাক্কাধাক্কি দেওয়ার ফলেই পদপিষ্ট হয়ে পড়েন ভক্তরা।

গভীর সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী (Jammu Kashmir News)

দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করার পাশাপাশি এই শোকের মুহূর্তে হতাহতদের পরিবারের পক্ষ থেকে সরকারের সহযোগিতার আশ্বাস দেন তিনি। প্রধানমন্ত্রী দুর্ঘটনায় নিহতদের স্বজনদের জন্য ২ লাখ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা অনুদান ঘোষণা করেছেন।

————-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular