Saturday, February 24, 2024
HomeবিনোদনFILMSUrfi Javed 'হ্যাপি গো লাকি' উরফি

Urfi Javed ‘হ্যাপি গো লাকি’ উরফি

ইন্ডিয়া নিউজ বাংলা, মুম্বই: ‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদ সকলের কাছে ‘হ্যাপি গো লাকি’ হিসাবেই পরিচিত। নিজের পছন্দের পোশাক পরেন, বিতর্ক তৈরি করেন, বিতর্কে মনের মতো জবাবও দেন। কোনও ভাবনা চিন্তার ধার ধারেন না তিনি। যে কোনও সাধারণ পোশাককে ফ্যাশনিস্তা করার ক্ষমতা রয়েছে উরফির মধ্যে।

আরও পড়ুন : Jammu Kashmir News Stampede At Mata Vaishno Devi Temple 12 killed, 15 Injured মা বৈষ্ণোদেবী মন্দিরে পদপিষ্ট হয়ে মৃত ১২, আহত ১৫

Urfi Javed একাধিকবার কাস্টিং কাউচের শিকার

নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে উরফি বলেন, একবার তাকে চেয়ার ছুড়ে লাভ বাইট দেওয়া হয়েছিল। এছাড়াও একাধিকবার তিনি কাস্টিং কাউচের শিকার হয়েছেন। তার পিঠে আঘাতের চিহ্ন দেখে অনেকে হয়তো ভেবেছেন তিনি কোন পুরুষ সঙ্গীর কাছ পুরস্কৃত হয়েছেন। নিজের জীবন সম্পর্কে বলতে গিয়ে উরফি বলেন, অনেকবার ভেবেছি জগাখিচুড়ি এই জীবন থেকে মুক্তির একমাত্র উপায় নিজেকে শেষ করে দেওয়া। ব্যর্থ কেরিয়ার, ব্যর্থ সম্পর্ক, অর্থের অভাব আমাকে একজন পরাজিত মানুষ করে তুলেছিল। এখন আমার কাছে অনেক টাকা নেই, কেরিয়ারও সফল না এবং আমি এখনও অবিবাহিত। কিন্তু আমার আশা আছে। এটাই আমার বেঁচে থাকার একমাত্র কারণ। আমি কখনো থামিনি। আমি হাঁটতে থাকি এবং এখনও হাঁটছি। আজ যেখানে পৌঁছাতে চাই সেখানে এখনও পৌঁছায়নি। তবে সঠিক রাস্তায় আছি।

অনেকে বলেন উরফি জাভেদ জাভেদ আখতারের নাতনি। সেই কারণে তিনি তার নামের শেষে ‘জাভেদ’ পদবি ব্যবহার করেন। এই কথা শোনার পর উরফি বলেন, তিনি জাভেদ আখতারের নাতনি বা ফারহান আক্তারের মেয়ে নন। তাঁকে নিয়ে সমস্ত বিতর্ক বন্ধ হোক।

——-
Published by Julekha

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular