Tuesday, June 18, 2024
HomeBreakingJammu and Kashmir : জম্মু-কাশ্মীরে ভয়াবহ বাস দুর্ঘটনা প্রাণ কাড়ল কমপক্ষে ২২...

Jammu and Kashmir : জম্মু-কাশ্মীরে ভয়াবহ বাস দুর্ঘটনা প্রাণ কাড়ল কমপক্ষে ২২ জনের

ফের ভয়াবহ দুর্ঘটনা জম্মু-কাশ্মীরে। জম্মুর আখনুরে খাদে বাস (Jammu and Kashmir) পড়ে কমপক্ষে ২২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহতের সংখ্যা ৫০-এরও বেশি। এঁদের মধ্যে কয়েকজনের অবস্থা বেশ আশঙ্কাজনক। চিকিৎসা চলছে তাঁদের।

কী ঘটেছে?

বৃহস্পতিবারে এই দুর্ঘটনা (Jammu and Kashmir) ঘটে। সূত্রের খবর, উত্তরপ্রদেশের হাথরস থেকে যাত্রীবোঝাই করে বাসটি শিব খোরির উদ্দেশ্যে যাচ্ছিল। আখনুরে খাদে পড়ে যায় বাসটি। জম্মুর ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট সচিন কুমার বৈশ্য জানান, এই দুর্ঘটনায় ২২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৫৭ জন। জম্মুর সরকারি হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। সচিন কুমার বৈশ্য আরও বলেন যে, কেন এত বড় একটি দুর্ঘটনা ঘটল তাঁর তদন্ত হচ্ছে।

আরও পড়ুন : Odisha Fire : পুরীর জগন্নাথ দেবের চন্দন যাত্রায় হঠাৎ বিস্ফোরণ, অগ্নিদগ্ধ কমপক্ষে ২৩

এই দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। সমবেদনা জানিয়েছেন নিহতদের পরিবারের সদস্যদের প্রতি। সেই সঙ্গে আহতদের দ্রুত সুস্থতা কামনাও করেছেন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শোক প্রকাশ করেন। তিনি তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন, নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া, নিহতদের পরিবার প্রতি ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০,০০০ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা করা হয়েছে।

জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্ণর মনোজ সিনহা দুঃখপ্রকাশ করে বলেন, হৃদয়বিদারক ঘটনা। নিহতদের পরিবারের প্রতি সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular