Friday, September 20, 2024
HomeবিনোদনPyaar Ka Punchnama 3-তে কি দেখা যাবে কার্তিক আরিয়ানকে?

Pyaar Ka Punchnama 3-তে কি দেখা যাবে কার্তিক আরিয়ানকে?

প্যায়ার কা পঞ্চনামা (Pyaar Ka Punchnama 3) ফ্র্যাঞ্চাইজি নিয়ে আসতে চলেছে এর তৃতীয় ইনস্টলমেন্ট। কিন্তু বড় প্রশ্ন, এই তৃতীয় ভাগে কি কার্তিক আরিয়ানকে দেখা যাবে? কারণ এই ছবির হাত ধরেই কিন্তু শুরুতেই নিজের জায়গা করে নিয়েছিলেন অভিনেতা।

কী জানা যাচ্ছে?

২০১১ সালে মুক্তি পেয়েছিল প্যায়ার কা পঞ্চনামা ছবিটি, যেখানে কার্তিকের মনোলগ খুবই জনপ্রিয় হয়েছিল। দ্বিতীয় ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম দু’টি ছবিতেই অন্যতম প্রধান চরিত্রে ছিলেন কার্তিক। তবে গুঞ্জনে শোনা যাচ্ছে, তৃতীয় ছবিতে (Pyaar Ka Punchnama 3) কার্তিক আরিয়ান না-ও থাকতে পারেন।

আরও পড়ুন: Raid 2 ছবিতে অজয়ের সঙ্গে রয়েছেন বাণী-রীতেশ, কবে মুক্তি জানেন?

সূত্রের খবর, এই ফ্র্যাঞ্চাইজিতে বর্তমান সময়ে সম্পর্কের জটিলতা-বাস্তবতাকে তুলে ধরা হয়েছে। এর পরবর্তী ইনস্টলমেন্টে একেবারে নতুন চরিত্র, নতুন মুখ দেখা যেতে পারে। তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে তরুণ অভিনেতাদের কথাই ভাবনা-চিন্তা করা হচ্ছে এক্ষেত্রে।

আগের দু’টি ছবিই পরিচালনা করেছেন লভ রঞ্জন। থার্ড ইনস্টলমেন্টেও (Pyaar Ka Punchnama 3) আগের মতোই, কমেডি-রোম্যান্স থাকবে বলে আশাবাদী সিনেমাপ্রেমীরা। তবে এই আপকামিং-এ কার্তিকের উপস্থিতি এখনও ধোঁয়াশায়। লভ রঞ্জন শেষ মুহূর্তে কোনও চমক দেন কিনা, সেই প্রশ্নও কিন্তু উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular