Sunday, September 8, 2024
HomeবিনোদনFILMSShah Rukh Khan fan's ভারতীয় অধ্যাপিকাকে সাহায্য,মিশরীয় ভক্তকে উপহার শাহরুখের

Shah Rukh Khan fan’s ভারতীয় অধ্যাপিকাকে সাহায্য,মিশরীয় ভক্তকে উপহার শাহরুখের

Shah Rukh Khan fan’s ভারতীয় অধ্যাপিকাকে সাহায্য করে নজির মিশরীয় ট্রাভেল এজেন্টের 

ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা : শাহরুখ খান বলিউডের অন্যতম আইকন। তিন দশক ধরে তাঁর অভিনয়ের জাদুতে মুগ্ধ আসমুদ্র হিমাচল।তবে কিং খানের জনপ্রিয়তা কোনও দেশের গণ্ডিতে আবদ্ধ নেই।গোটা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাঁর ভক্তরা। একটি ঘটনার কথা শেয়ার করি।

অশ্বিনী দেশপাণ্ডে, অশোকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির প্রফেসর। নতুন বছরের আগে শাহরুখ খানকে নিয়ে  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তাঁর করা একটি পোস্ট। মিশরের এক ট্রাভেল এজেন্টকে টাকা পাঠাতে গিয়ে সমস্যায় পড়েন অশ্বিনী দেশপাণ্ডে নামে ওই প্রফেসর। কেবলমাত্র শাহরুখ খানের দেশের লোক বলায় কোনওরকম টাকা না পেয়েও অশ্বিনী দেবীর সমস্ত বুকিং নিজের টাকায় সেরেছিল ওই ট্রাভেল এজেন্ট। কারণ একটাই, ওই ট্রাভেল এজেন্সির কর্মীরা শাহরুখ খানের মস্ত ফ্যান। ঘটনার ভাইরাল ছড়িয়ে পরতেই দেশজুড়ে ধন্য ধন্য বর ওঠে শাহরুখ খানকে নিয়ে।

৩১ ডিসেম্বর সেই পোস্ট ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিলেন ওই মিশরীয় ট্রাভেল এজেন্ট, আর এই কৃতজ্ঞতার কথা সবার সামনে আনায় আলোচনার শীর্ষে উঠে আসেন অশ্বিনী দেশপাণ্ডে। ওই পোস্টে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্টকে ট্যাগ করে তিনি শাহরুখের একটি অটোগ্রাফ করা ছবি চেয়ে পাঠিয়েছিলেন । তখনই শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি যোগাযোগ করেন ওই অধ্যাপিকার সঙ্গে। এবং অশ্বিনী দেশপাণ্ডে মারফত ওই মিশরীয় ভক্তকে শাহরুখ পাঠিয়ে দেন নিজের ছবিতে অটোগ্রাফ করে। ওই ভক্তর জন্য নিজের হাতে লেখা একটি চিঠিও পাঠান কিং খান।ওই চিঠিতে শাহরুখ খান লিখেছেন, ধন্যবাদ আপনাকে। আমার সহ-নাগরিকের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। আপনার এই দয়ালু ব্যবহারে সবাই মুগ্ধ। আপনার মত বড় মনের মানুষ যেন সর্বত্র থাকে।’

আরোও পড়ুন : বিতর্কে বাংলাদেশের অভিনেত্রী অর্চিতা
SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular