Thursday, September 19, 2024
HomeবিনোদনFILMSMadhuri Dixit First Webseries The Fame Game 25 মাধুরী দীক্ষিতের ডিজিটাল ডেবিউ

Madhuri Dixit First Webseries The Fame Game 25 মাধুরী দীক্ষিতের ডিজিটাল ডেবিউ

Madhuri Dixit First Webseries ‘The Fame Game 25’ মাধুরী দীক্ষিতের ডিজিটাল ডেবিউ

পারভীন কুমারী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : করণ জোহর মাধুরী দীক্ষিত-অভিনীত  ‘দ্য ফেম গেম’র নতুন পোস্টার শেয়ার করেছেন। সিরিজটি আগে ‘ফাইন্ডিং অনামিকা’ নামে ছিল। নেটফ্লিক্সে ২৫ ফেব্রুয়ারি প্রিমিয়ার হতে চলেছে নতুন নামে সিরিজটি। মাধুরীর ওয়েব সিরিজ ডেবিউ ‘দ্য ফেম গেম’, গ্লিটজ, গ্ল্যামার এবং খ্যাতির জগতের একটি গল্প।

সিরিজে মাধুরী একজন বলিউড আইকন, অনামিকা আনন্দের ভূমিকায় অভিনয় করবেন, যার আপাতদৃষ্টিতে একটি নিখুঁত জীবন রয়েছে। বেজো নাম্বিয়ার এবং কারিশ্মা কোহলি পরিচালিত, ‘দ্য ফেম গেম’ পারিবারিক সিরিজে আরও প্রধান চরিত্রে অভিনয় করবেন মানব কৌল, সঞ্জয় কাপুর, লক্ষবীর শরণ, সুহাসিনী মূল এবং মুসকান জাফরি।

২৫ ফেব্রুয়ারি নেটফ্লিক্স প্রিমিয়ারে মুক্তি পাবে ‘দ্য ফেম গেম’

সোশ্যাল মিডিয়ায় নতুন সিরিজের পোস্টার শেয়ার করে   করণ জোহর লিখেছেন, ‘খ্যাতি এবং তারকাত্বের পর্দার পিছনে সবসময় কিছু সত্য থাকে’। বলিউডের সবচেয়ে বড় তারকা অনামিকা আনন্দের জীবনের সত্যতা কী? শীঘ্রই জানা যাবে, ‘দ্য ফেম গেম’র মাধ্যমে। যেটি ২৫ ফেব্রুয়ারি নেটফ্লিক্স প্রিমিয়ারে মুক্তি পাবে।

‘দ্য ফেম গেম’-এ, একজন সুপারস্টার যিনি হঠাৎ করেই অদৃশ্য হয়ে যান। এতে বলা হয়েছে, “যেহেতু পুলিশ এবং তাঁর ভক্তরা তার নিখোঁজ হওয়ার উত্তর খুঁজছে। একজন বিখ্যাত অভিনেত্রীর জীবনের লুকানো সত্য এবং বেদনাদায়ক ঘটনা প্রকাশ পাবে এই সিরিজে’।

আরও পড়ুন : কন্নড় তারকা প্রয়াত পুনীত রাজকুমারের শেষ ছবি ‘জেমস’-এর ফার্স্ট লুক

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular