Monday, September 16, 2024
HomeবিনোদনFILMSKatrina Kaif Shares Bikini Photo বিকিনি আর শর্টস, মালদ্বীপে ভিকি পত্নী ক্যাট

Katrina Kaif Shares Bikini Photo বিকিনি আর শর্টস, মালদ্বীপে ভিকি পত্নী ক্যাট

Katrina Kaif Shares Bikini Photo বিকিনিতে  মালদ্বীপে ভিকি পত্নী ক্যাট

প্রাচী, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : বি-টাউনের অন্যতম সুন্দর তারকার কথা বলতে গেলে ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ করা যায়। বলিউডের নমনীয় ও কিউট অভিনেত্রী গত মাসে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন।প্রায়শই ইনস্টাগ্রামে আকর্ষণীয় ছবি শেয়ার করেন ক্যাটরিনা। বর্তমানে তিনি মালদ্বীপে  সময় কাটাচ্ছেন। যারা ভাবছেন তিনি হানিমুনে আছেন, দুঃখজনকভাবে, এটি এমন নয়। অভিনেত্রীর ইনস্টাগ্রাম  থেকে জানা যাচ্ছে, একটি বিজ্ঞপনের কাজের উদ্দেশ্যে মালদ্বীপে রয়েছেন। এখানে তিনি একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনের শুটিং করছেন এবং ভক্তদের জন্য নিজের একাধিক ছবি শেয়ার করছেন। ক্যাটের একটি ভিডিও ভাইরাল হয়েছিল কিছুদিন আগে। যেখানে একটি তোতাপাখিকে খাওয়াতে দেখা যাচ্ছে তাঁকে। এবার নিজের বিকিনি পরা ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ক্যাটের এই বিকিনি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  হয়েছে।

ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী

 

অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন, যাতে তিনি রঙিন বিকিনি পরে পোজ দিচ্ছেন। ক্যাট একটি সাদা রঙের স্বচ্ছ শার্ট পরেছেন। তার গলায় একটি পাতলা চেইনও দেখা যাচ্ছে। ক্যাটের বিকিনি ছবি ইন্টারনেটের ভাইরাল হয়েছে।

ছবিতে মন্তব্য করেছেন একাধিক ব্যক্তি

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘খুনি’। আরেকজন লিখেছেন, ভাবীজি কখন আসবেন ইন্দোরে ? আরেক ইনস্টাগ্রাম ব্যাবহারকারী লিখেছেন, ‘একেবারে বিষ’। আরেকজন লিখেছেন, ‘ভিকির মন্তব্য কেন আসেনি’। ভক্তদের আরও প্রশ্ন, কার সাথে এবারের ভ্যাকেশন?, ‘ভিকি পাজি কোথায়? একসাথে ছবি দাও প্লিজ’, ‘বিয়ের পর কেউ একা একা ছবি দেয়’!

সম্প্রতি ক্যাটরিনা কাইফ তার স্বামী ভিকি কৌশলের সঙ্গে দেখা করতে ইন্দোরে গিয়েছিলেন। এই সময়ে,  ছবিতে খুব গ্ল্যামারাস এবং সুন্দর লাগছিল তাঁকে। অভিনেতা ভিকি কৌশল সেখানে তার আসন্ন ছবি লুকা-চুপি 2-এর শুটিং করেছেন।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular