Tuesday, September 17, 2024
HomeখেলাManu Bhaker : অলিম্পিকে দেশের প্রথম পদক আনলেন মনু, কী বললেন বলি-সেলেবরা?

Manu Bhaker : অলিম্পিকে দেশের প্রথম পদক আনলেন মনু, কী বললেন বলি-সেলেবরা?

২০২৪ সালের অলিম্পিকে প্রথম পদক এল ভারতের ঝুলিতে। ব্রোঞ্জ পদক এনে দিলেন মনু ভাকের (Manu Bhaker)। দীর্ঘ ১২ বছর পর শুটিংয়ে পদক পেল ভারত। ২০১২ সালের ৩ অগাস্ট বিজয় কুমারের পরে ২০২৪ সালের ২৮ জুলাই পদক জিতলেন মনু।

প্রথম মহিলা শুটারও মনু, যিনি অলিম্পিকে পদক পেলেন। রবিবার থেকেই চর্চায় রয়েছেন তিনি (Manu Bhaker)। রবিবার প্যারিস অলিম্পিকে মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তল শুটিংয়ে একটুর জন্য রুপোর পদক পাননি মনু। ০.০১ পয়েন্টের জন্য হাতছাড়া হয়ে যায় রুপোর পদক। ব্রোঞ্জ আসে তাঁর ঝুলিতে। রুপো জেতেন দক্ষিণ কোরিয়ার কিম ইয়েজির এবং সোনা পান দক্ষিণ কোরিয়ারই ও ইয়ে জিন।

আরও পড়ুন : PM Modi Mann Ki Baat : ‘প্যারিস অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটদের উৎসাহিত করার আর্জি মোদীর

নিজের পারফরম্যান্স নিয়ে ভারতের তারকা শুটার বলেন, তিনি তাঁর সবটা উজাড় করে দিয়েছেন। তাঁর খুবই ভালো লাগছে।

এদিকে মনু ভাকেরের (Manu Bhaker) এই জয়ে গর্বিত সমগ্র দেশবাসী। বলিউড তারকারাও মনুর প্রশংসায় পঞ্চমুখ। সোশ্যাল মিডিয়ায় নিজের মতো করে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা।

করিনা কাপুর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে মনু শুভেচ্ছা জানিয়েছেন এবং সেই সঙ্গে লিখেছেন, মনু আমাদের সকলকে গর্বিত করেছে। অনুষ্কা শর্মা মনু ব্রোঞ্জ জয়ের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে আপলোড করে শুভেচ্ছা জানান তাঁকে। এর পাশাপাশি, আলিয়া ভাট, অর্জুন কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা থেকে শুরু করে আরও অনেক সেলেব পদকজয়ী মনু ভাকেরকে অভিনন্দন জানান সোশ্যাল মিডিয়ায়।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular