Tuesday, September 17, 2024
HomeবিনোদনKangana Ranaut : সলমনের এই দুই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন কঙ্গনা!

Kangana Ranaut : সলমনের এই দুই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন কঙ্গনা!

কঙ্গনা রানাওয়াত। অভিনয় জগতে যেমন দাপিয়ে কাজ করেছেন, একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের, তেমনই এবার রাজনীতির দুনিয়ায় নিজের বিভিন্ন মন্তব্যকে কেন্দ্র করে চর্চায় রয়েছেন তিনি। এবার তাঁকে ঘিরে নয়া এক তথ্য উঠে আসছে সংবাদ মাধ্যমে। জানা গিয়েছে, তাঁর ফিল্মি কেরিয়ারে ছবির তালিকায় যুক্ত হতে পারত আরও দুটি সুপারহিট ছবি, কিন্তু তিনি নাকি সেই ছবি দু’টিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

কোন ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন কঙ্গনা?

অভিনেতা-সাংসদ কঙ্গনার দাবি অনুযায়ী, তিনি সলমন খানের ব্লকবাস্টার প্রোজেক্ট ‘বজরঙ্গি ভাইজান’ এবং ‘সুলতান’-এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু তারপরেও দুই অভিনেতার মধ্যে সম্পর্কে চিড় ধরেনি। এরপর ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সলমনের বিপরীতে দেখা যায় করিনা কাপুরকে এবং ‘সুলতান’-এ দেখা যায় অনুষ্কা শর্মাকে।

আরও পড়ুন : Nawazuddin Siddiqui : আসছে ‘Adbhut’, নওয়াজের নয়া ছবি

সলমনের প্রশংসা করে কঙ্গনা জানান, সলমন খুবই অমায়িক। তিনি ‘Emergency’ ছবিটি দেখবেন বলেও জানিয়েছেন।

কঙ্গনা আরও দাবি করেন যে, রণবীর কাপুরও তাঁকে সঞ্জু ছবিতে অভিনয়ের জন্য অনুরোধ করেছিলেন। কিন্তু তিনি এই প্রোজেক্টিও ফিরিয়ে দেন। এছাড়া সিং ইজ ব্লিং ছবিতে অভিনয়ের জন্য তাঁকে প্রস্তাব দিয়েছিলেন অক্ষয় কুমার। সেটাও কঙ্গনা প্রত্যাখ্যান করেন।

প্রসঙ্গত, রাজনীতিতে এই মুহূর্তে ফোকাস থাকলেও, কঙ্গনাকে শীঘ্রই দেখা যাবে ‘Emergency’ ছবিতে। সেখানে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular