Thursday, September 19, 2024
HomeবিনোদনFILMSHealth Update Of Lata Mangeshkar স্থিতিশীল লতা মঙ্গেশকর

Health Update Of Lata Mangeshkar স্থিতিশীল লতা মঙ্গেশকর

Health Update Of Lata Mangeshkar আগের থেকে ভালো আছেন বর্ষীয়ান শিল্পী

মুক্তা, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : ১৩ দিন ধরে  আইসিইউ–তে ভর্তি রয়েছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। নতুন বছরের প্রথম সপ্তাহে করোনা আক্রান্ত হন কিংবদন্তি গায়িকা। সঙ্গে নিউমোনিয়াও ধরা পড়ে। কোনও রকম ঝুঁকি না নিয়ে মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। বর্ষীয়ান     শিল্পীর বয়সের কথা মাথায় রেখে চিকিৎসকেরাও কোনরকম ঝুঁকি না নিয়ে আইসিইউ–তে ভর্তি করেন  লতা মঙ্গেশকরকে।

Lata Mangeshkar health update ভালো আছেন বর্ষীয়ান শিল্পী

চিকিৎসা চলছে সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। এখনও পর্যন্ত আইসিইউ-তে (ICU) রয়েছেন গায়িকা। তবে স্বস্তির খবর এটা যে, কিংবদন্তি গায়িকার স্বাস্থ্যের এখন উন্নতি হয়েছে। আগের থেকে ভালো রয়েছেন তিনি এবং চিকিৎসায় সাড়া়ও দিচ্ছেন। চিকিৎসক এবং শিল্পীর  পরিবারের পক্ষ থেকে ভুল খবর না ছড়ানোর জন্য সকলের কাছে অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন :আমাদের গল্পগুলো মনে পড়ে ইরফান? বাবিল তোমায় বড্ড মিস করে

Lata Mangeshkar health update ভুল খবর না ছাড়ানোর অনুরোধ

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতির খবর পেয়েই মুখ খুলেছেন তাঁর মুখপাত্র। লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে তিনি জানিয়েছেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন, বর্তমানে লতাজী আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতিশীল। এখনও পর্যন্ত তাঁকে আইসিইউ-তে রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তে চিকিৎসকদের নজরদারিতে রয়েছেন তিনি। এই সমস্ত গুজব না রটিয়ে শতাব্দীর দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন।

আরোও পড়ুন : আমাদের গল্পগুলো মনে পড়ে ইরফান? বাবিল তোমায় বড্ড মিস করে

 

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular