Sunday, September 8, 2024
Homeরাজ্যকোচবিহারTufangange gets Selfie Point as New Year gift  সমতলের বুকে প্রথম ""ড্রিম বিউটি...

Tufangange gets Selfie Point as New Year gift  সমতলের বুকে প্রথম “”ড্রিম বিউটি পয়েন্ট ও “সেলফি জোন” , বড়দিনের উপহার তুফানগঞ্জ পৌরসভার

Tufangange gets Selfie Point as New Year gift  সমতলে প্রথম  “ড্রিম বিউটি পয়েন্ট ও “সেলফি জোন” , বড়দিনের উপহার তুফানগঞ্জ পৌরসভার

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, কোচবিহার:  মিরিক,সিকিম, গ্যাংটক কালিম্পং এর পর এই প্রথম পশ্চিমবঙ্গের কোনো সমতলের বুকে i Love tufanganj  ‘সেলফি জোন তৈরি করে তুফানগঞ্জ শহরবাসীকে বড়দিনের সবথেকে বড় উপহার দিল তুফানগঞ্জ পৌরসভা।

আর কয়েকদিন পরেই রয়েছে তুফানগঞ্জ পৌরসভা নির্বাচন, আর তার আগেই তুফানগঞ্জ শহরবাসীর মন কাড়তেই এই উপহার বলেই মনে করছেন রাজনৈতিক মহল।

সেলফি জোন তৈরি করে তুফানগঞ্জ শহরবাসীকে বড়দিনের  বড় উপহার  তুফানগঞ্জ পৌরসভার

কোচবিহার জেলার আসাম- বাংলা সীমান্ত ঘেঁষা এই তুফানগঞ্জ পৌরসভার অন্তর্গত, মনীষী পঞ্চানন বর্মা শিশু উদ্যানে বসানো হয়েছে এই ড্রিম বিউটি পয়েন্ট ও সেলফি জোন। এছাড়াও জাতীয় সড়ক ধরে তুফানগঞ্জ শহরের প্রবেশ এর মুখেই থানামোড় সংলগ্ন এলাকায় আরেকটি সেলফি জোন বসানোর কাজ চলছে জোর কদমে। যা দেখতে, ও সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে রাখতে ইতিমধ্যেই ভিড় জমিয়েছেন তুফানগঞ্জবাসী।

শনিবার, বেলা ৪ টে নাগাদ এই সেলফি যোন এর উদ্বোধন করেন, তুফানগঞ্জ পৌরসভার পৌর প্রশাসক ইন্দ্রজিৎ ধর, সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular