Sunday, September 8, 2024
HomeBreakingAgnimitra Paul : 'মমতার অনুপ্রেরণায় বাংলার মানুষ জঙ্গি আর বোমা তৈরি করে',...

Agnimitra Paul : ‘মমতার অনুপ্রেরণায় বাংলার মানুষ জঙ্গি আর বোমা তৈরি করে’, কটাক্ষ অগ্নিমিত্রার

বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব বিজেপি। পরিস্থিতি খতিয়ে দেখতে কলকাতায় এসেছে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। রবিবার রাতে কলকাতা বিমানবন্দরে আসেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব, রবিশঙ্কর প্রসাদ প্রমুখরা। তাঁদের স্বাগত জানান অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)।

মমতাকে নিশানা অগ্নিমিত্রার

সাংবাদিকদের মুখোমুখি হয়ে অগ্নিমিত্রা (Agnimitra Paul) আক্রমণ শানান মমতার প্রতি। তিনি বলেন, ‘শিক্ষিতদের মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন ফুচকা, ঘুগনি, ঝালমুড়ি বিক্রি করতে।’ তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বিজেপি নেত্রী আরও বলেন, ‘অন্যান্য বিজেপি শাসিত রাজ্য বন্দে ভারত তৈরি করে, রকেট তৈরি করে, কম্পিউটার তৈরি করে, আর পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় মানুষ জঙ্গি আর বোমা তৈরি করে।’

আরও পড়ুন : Post-Poll Violence : পরিস্থিতি খতিয়ে দেখতে রবিবার সন্ধ্যায় কলকাতায় আসছে বিজেপির প্রতিনিধি দল

এদিকে, ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব-সহ চার সদস্যের সেই টিম মাহেশ্বরী ভবনে ঢোকার সময় ভবনের বাইরে ছড়ায় বোমাতঙ্ক। রাস্তার ডিভাইডারে সুতলি বোমার মতো দেখতে একটি বস্তু পড়ে থাকতে দেখা যায়, আর তা থেকেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। এদিন মাহেশ্বরী ভবনে ঘরছাড়াদের সঙ্গে কথা বলেন দলের সদস্যরা। বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলকে কাছে পেয়ে নিজেদের অভিযোগ জানান ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়া বিজেপি কর্মীরা।

উল্লেখ্য, সোমবার সকালেই কোচবিহারে রওনা দেন এই প্রতিনিধি দল। সেখানে ভোট পরবর্তী পরিস্থিতি খতিয়ে দেখবেন তাঁরা।

কী বললেন অগ্নিমিত্রা পাল এবং বিপ্লব দেব? রইল ভিডিও

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular